মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের পক্ষে নৌকা মার্কা ভোট চেয়ে শো ডাউন

সোমবার, ০১ জানুয়ারি ২০২৪ | ১২:১৮ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের পক্ষে নৌকা মার্কা ভোট চেয়ে শো ডাউন

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগ ও বিশাল শো ডাউন অনুষ্ঠিত হয়েছে।

নাসিক ৫নং ওয়ার্ডে সিদ্ধিরগঞ্জ সোনালি সংসদের উদ্যোগে আওয়ামী লীগ নেতা আলহাজ্ব জাকির প্রধান ও সোনালি সংসদের সভাপতি যুবলীগ নেতা মো: ওমর ফারুক মুন্সীর নেতৃত্ব এ গণসংযোগ ও শো ডাউন করা হয়।

রবিবার (৩১ ডিসেম্বর) বিকালে সোনালী সংসদ এর কার্যলয়ের সামনে থেকে শুরু করে ৫নং ওয়ার্ডের পাড়া মহল্লার অলিতে গলিতে ঘুরে ঘুরে নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগ ও শোডাউন করে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে এর সমাপ্তি করা হয়। এতে নারী-পুরুষ ভোটার ও স্থানীয় নেতাকর্মীরা ঢাক-ঢোল বাজিয়ে বিভিন্ন স্লোগানের-স্লোগানে আনন্দ উল্লাসে মেতে ওঠে। এসময় এলাকা জুড়েও উৎসবমুখর পরিবেশ দেখা যায়।

শোডাউন শেষে নেতৃবৃন্দরা বলেন, ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানান। এবং আমাদের জননেতা আলহাজ্ব একে এম শামীম ওসমানকে আগামী ৭ই জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও বিজয়ী করতে হবে। তাই নৌকাকে বিজয়ী করে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসিনা এ দেশের অনেক উন্নয়ন করেছেন এবং একটি স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে।

এসময় বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. জালাল উদ্দিন আহমেদ, সাবেক সিদ্বিরগঞ্জ পৌর প্রশাসক আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, আওয়ামীলীগ নেতা ছালাম মাহমুদ, সিদ্দিক মাদবর, খোরশেদ আলম (ডলার), আলী আকবর খান, ছামসুদ্দিন, মোঃ জাকির হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুর রহমান, নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি শামীম আরা লাভলী, মহানহর যুব মহিলা লীগের যুগ্ন সম্পাদক মনিরা সুলতানা মনি, স্বর্ণলী, ফাতেমা, সিদ্ধিরগঞ্জ সোনালী সংসদের উপদেষ্টা আব্দুল আজিজ, সোনালী সংসদের সিনিয়র সহ-সভাপতি মো: জুবায়ের আলম, সাধারণ সম্পাদক মো: আরিফ হোসেন অয়ন, সহ-সাধারণ সম্পাদক মো: তৌকির আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো: সোহেল খানসহ স্থানীয় নারী-পুরুষ ও এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন