মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে চাই : শামীম ওসমান

শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ | ৩:৫২ পূর্বাহ্ণ

মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে চাই : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, ফিলিস্তিনে আমাদের ভাইদের পোকা মাকড়ের মত মেরে ফেলেছে। সেখানে মানবাধিকারের কথা মনে পড়ে না। বাংলাদেশে মানবাধিকারের সব কথা। একটা বড় শক্তি ঈগল পাখির মত উড়ছে। ভোটের পার্সেন্টেজ কম হলে ছোবল মারবে। তখন বাংলাদেশের অবস্থা আফগানিস্তান, গাজার মত খারাপ অবস্থা হবে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি পশ্চিমপাড়া স্কুল মাঠে নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, ভোট আপনারা যাকে ইচ্ছা দিবেন। এবারের ভোট খুব ইম্পটর্যান্ট। একটা পক্ষ চাইবে মানুষ যেন ভোট দিতে না আসে। ৭০ সালের নির্বাচনের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ ভোট এবারের। ৭ তারিখ সকালে আপনারা ভোট দিতে চলে আসবেন।
এদেশের স্বাধীনতা আনার জন্য ত্রিশ লাখ লোক জীবন দিয়েছে। দুই লক্ষ মা বোনের সম্ভ্রম গেছে। মুক্তিযোদ্ধাদের এলাকা এই জালকুড়ি। এত কিছু বিনিময়ে যে স্বাধীনতা পেয়েছি এই স্বাধীনতায় হস্তক্ষেপ হচ্ছে। একটা শক্তি চাচ্ছে মানুষ যেন ভোট দিতে না পারে।
তিনি বলেন, আমরা গণতন্ত্রের জন্য লড়াই করেছি। ইয়াং জেনারেশনকে দেশকে রক্ষা করতে হবে। কিছু ছোট ছোট কাজ বাকি, গ্যাসের একটু সমস্যা আছে। এগুলো সমাধান করবো। তবে আপনাদের কাছে অনুরোধ, আমার জীবনের সবচেয়ে ভাল কাজ হল দু’শ বছর ধরে টান বাজারে একটা পতিতাপল্লী ছিল। সেটা উচ্ছেদ করেছি।
আমরা কষ্ট করি যেন আমাদের বাচ্চারা ভাল থাকে। এ সমাজের সমস্যা একটা পুরুষ রাতের দশটার সময় বাইরে গেলে বাবা মা কিছু বলে না। কিন্তু একটা মেয়ে বের হতে চাইলে বাবা মা না করে। কেন, রাস্তায় কী নরপশু থাকে। আমরা তো ছোটবেলায় এটা দেখিনি। সেসময় কোন সমস্যা ছিল না। এখন কেন এ সমস্যা। এর মূল কারণ মাদক, সন্ত্রাস। এবার আমি চিন্তা করেছি মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে চাই। আমরা নির্বাচনের পরে মাদক সন্ত্রাস ও ইভটিজিং বন্ধ করতে জনগণকে সাথে নিয়ে আমরা মানুষকে সচেতন করবো। পাশাপাশি যেসকল ছেলে মেয়েদের টাকার জন্য লেখাপড়া বন্ধ হয়ে যায় তাদের জন্য ব্যবস্থা নেব। পাশাপাশি মেডিকেল ক্যাম্প করবো।
তিনি আরো বলেন, দলমত নির্বিশেষে আপনাদের কাছে আহ্বান। আগামী চার তারিখ জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জে আসবে। সেদিন লক্ষ লোকের সমাবেশ হবে। আমরা সমাবেশটা সেভাবে করতে পারলে আগামী এক বছরে ইনশাআল্লাহ নারায়ণগঞ্জে কোন সমস্যা আর থাকবে না।
আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন ও ৭নং ওয়ার্ড ওয়ামীলীগ নেতা তানভীর কবির মুন্না প্রমুখসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন