মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিরত আলী মসজিদ এলাকায় নির্বাচনী ক্যাম্প উদ্ধোধন

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | ৬:৪৯ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিরত আলী মসজিদ এলাকায় নির্বাচনী ক্যাম্প উদ্ধোধন

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিচালনা কমিটির খিরত আলী মসজিদ এলাকায় নির্বাচনী ক্যাম্প উদ্ধোধন করা হয়েছে।

সোমবার (২৫ শে ডিসেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিরত আলী মার্কেট সংলগ্নে এ নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করা হয়।

অধ্যাপক এস,এম,নুরুল আমিনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা কামরুজ্জামান কামরুল ও ইস্রাফিল কন্টাকটারের পরিচালনায় উক্ত ক্যাম্প উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, বায়েজিত আহমেদ, সরকারী তোলারাম কলেজের সাবেক সংসদ সদস্য আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা দীন মোহাম্মদ দিনু, সোহরাব সিকদার ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলী বাবুসহ যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকমর্ীরা।

প্রধান অতিথির বক্তব্য মজিবুর রহমান বলেন দেশে যে উন্নয়ন হচ্ছে এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার কে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনতে হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ও দেশের মানুষ ভলো থাকে।

দ্বদস জাতীয় সংদস নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মননীত নারায়ণগঞ্জ ৪-আসনে নৌকার প্রর্থী নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার জননেতা একেএম শামীম ওসমান কে নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।
শামীম ওসমান ক্ষমতায় এলে নারায়ণগঞ্জে বিগত দিনে যে উন্নয়ন হয়েছে তার চেয়ে বেশি উন্নয়ন হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন