শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের উঠান বৈঠকে সাজুর অংশগ্রহন

সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | ৮:৪০ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের উঠান বৈঠকে সাজুর অংশগ্রহন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনীত নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনে সংসদ সদস্য প্রার্থী একেএম শামীম ওসমান এমপির নির্বাচনের গণসংযোগ ও উঠান বৈঠকে বিপুল সংখ্যক স্থানীয় ভোটার সমর্থক, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটি নেতৃবৃন্দ ও পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দদের নিয়ে অংশগ্রহন করেন।
রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে নাসিক ৩নং ওয়ার্ডের বটতলা এলাকায় আয়োজিত শামীম ওসমানের নির্বাচনের উঠান বৈঠকে ৩নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটি সভাপতি ও পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক হাজ্বী মোঃ শাহজাহান সাজুর নেতৃত্বে অংশগ্রহন করেন।
এসময় মিছিলে নেতাকর্মীরা শামীম ওসমানের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মূলক বিভিন্ন স্লোগান দেন। এসময় স্লোগানে-স্লোগানে, জয় বাংলা জিতবে আবার নৌকা, উন্নয়নের মার্কা নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, শামীম ওসমানের মার্কা নৌকা মার্কা, জনগনের মার্কা নৌকা মার্কা, শেখ হাসিনা সরকার বারবার দরকার, ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন, নেতা-কর্মীদের এমন স্লোগান দিয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে আনন্দ উল্লাসে গণসংযোগ ও উঠান বৈঠকে অংশগ্রহন করেন। এসময় আনন্দ উল্লাসে মুখরিত হয়ে মেতে ওঠে নেতাকর্মীরা। এলাকা জুড়েও উৎসবমুখর পরিবেশ দেখা যায়।
মিছিল শেষে শাহজাহান সাজু বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল নেতাকর্মীদের ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি বলেন নারায়ণগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য প্রার্থী আমাদের জননেতা একেএম শামীম ওসমান এমপিকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করার আশা ব্যক্ত করেন। এবং উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
মিছিলে নাসিক ৩নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটি নেতৃবৃন্দ ও পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ, সমাজ কল্যাণ উন্নয়ণ কমিটির নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, স্থানীয় ভোটার সমর্থক ও এলাকার ব্যক্তিবর্গ উঠান বৈঠকে অংশগ্রহন করে উপস্থিত হয়েছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন