বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল

সোমবার, ১৩ নভেম্বর ২০২৩ | ১২:২৯ পূর্বাহ্ণ

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল

সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফায় অবরোধের প্রথম দিনে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রাথর্ী হাজী শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল অনুষ্ঠিত। গতকাল রোবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ড থেকে শান্তি মিছিলটি শুরু করে সানারপাড় হয়ে পূনরায় মৌচাক বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। মিছিল শেষে মৌচাক বাসবাস্ট্যান্ডে অবস্থান নেন নেতাকমর্ীরা।
এসময় হাজী শফিকুল ইসলাম বলেন বিএনপি, জামায়াতের নৈরাজ্য ঠেকাতে আমরা রাজ পথে আছি থাকব। জনগনের জানমাল রক্ষাকরার জন্য আমাদের নেতাকমর্ীরা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে আছে। বিএনপি, জামায়াতের এই অবরোধ দেশের জনগণ মানে না, মানবেনা। তিনি আরো বলেন মৌচাক থেকে সাইনবোর্ড পর্যন্ত বিএনপি নেতাকমর্ীরা যেন আগুন সন্ত্রাস করতে না পরে তার জন্য আমাদের নেতাকমর্ীরা সবসময় প্রস্তুত আছে। বিএনপি জামায়াতের ঐসব আগুন সন্ত্রাসীদের যদি কেহু দড়িয়ে দিতি পারে তা হলে আমাদের পক্ষে থেকে তাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।
এসময় শান্তি মিছিলে উপস্থিত ছিলেন, নাসিক ২নং ওয়ার্ড শামিম ওসমান গোষ্ঠির সভাপতি আবু বকর সিদ্দিক আবুল, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক হাজী মো. মহিউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগ নেতা আব্দুল হেকিম, থানা আওয়ামীলীগ নেতা আমিন উদ্দিন, ইসমাইল হোসেন, থানা যুবলীগ নেতা সেলিম, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু পরির্ষদের সভাপতি ফজলুর রহমান, রহমত উল্লা, জহিরুল হক ইসলাম, রায়হান, নাসিক নাসিক ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগে সিনিয়র সহ-সভাপতি মুন্না, ২নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি কামরুল ইসলাম, রোকন মনির হোসেন, হাসন আলী, বাসেদ, আসলাম, সোহাগ, রাজু, সাজ্জাদ হোসেন ও যুবমহিলালীগ নেত্রী চম্পা ভূইয়া প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন