বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল

বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩ | ৭:৪৯ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল

সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় অবরোধের শেষ দিনে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী হাজী শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল অনুষ্ঠিত। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ড থেকে শান্তি মিছিলটি শুরু করে সানারপাড় হয়ে পূনরায় মৌচাক বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। মিছিল শেষে মৌচাক বাসবাস্ট্যান্ডে অবস্থান নেন নেতাকর্মীরা।
এসময় হাজী শফিকুল ইসলাম বলেন বিএনপি, জামায়াতের নৈরাজ্য ঠেকাতে আমরা রাজ পথে আছি থাকব। জনগনের জানমাল রক্ষাকরার জন্য আমাদের নেতাকমর্ীরা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে আছে। বিএনপি, জামায়াতের এই অবরোধ দেশের জনগণ মানে না, মানবেনা। তিনি আরো বলেন মৌচাক থেকে সাইনবোর্ড পর্যন্ত বিএনপি নেতাকমর্ীরা যেন আগুন সন্ত্রাস করতে না পরে তার জন্য আমাদের নেতাকমর্ীরা সবসময় প্রস্তুত আছে। বিএনপি জামায়াতের ঐসব আগুন সন্ত্রাসীদের যদি কেহু দড়িয়ে দিতি পারে তা হলে আমাদের পক্ষে থেকে তাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।
এসময় শান্তি মিছিলে উপস্থিত ছিলেন, নাসিক ২নং ওয়ার্ড শামিম ওসমান গোষ্ঠির সভাপতি আবু বকর সিদ্দিক আবুল, সিদ্ধিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের স্বস্থ্য-পরিবেশ সহ সম্পাদক হাজী মো: সুমন কাজী, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক হাজী মো. মহিউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগ নেতা আব্দুল হেকিম, নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি শামীম আরা লাভলী, থানা আওয়ামীলীগ নেতা আমিন উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু পরির্ষদের সভাপতি ফজলুর রহমান, রহমত উল্লা, নাসিক ২নং ওয়ার্ড যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত রাসেল, জহিরুল হক ইসলাম, রায়হান, নাসিক নাসিক ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগে সিনিয়র সহ-সভাপতি মুন্না, ২নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি কামরুল ইসলাম, রোকন মনির হোসেন, হাসন আলী, নাজমুল, বাসেদ, আসলাম, সোহাগ, রাজু, ও সাজ্জাদ হোসেন প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন