বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী

শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল

বুধবার, ০৮ নভেম্বর ২০২৩ | ৮:১২ অপরাহ্ণ

শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল

বিএনপি’র ডাকা অবরোধের প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী হাজী শফিকুল ইসলামের নেতৃত্বে অবরোধবিরোধী শান্তি মিছিল অনুষ্ঠিত। গতকাল বুধবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ড থেকে শান্তি মিছিলটি শুরু করে সাইনবোর্ড হয়ে পূনরায় মৌচাক বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। শান্তি মিছিল শেষে মৌচাক বাসবাস্ট্যান্ডে অবস্থান নেন নেতাকমর্ীরা।
এসময় হাজী শফিকুল ইসলাম বলেন বিএনপি,জামায়াতের নৈরাজ্য ঠেকাতে আমরা রাজ পথে আছি থাকব। জনগনের জানমাল রক্ষাকরার জন্য আমাদের নেতাকমর্ীরা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে আছে। বিএনপি,জামায়াতের এই অবরোধ দেশের জনগণ মানে না,মানবেনা। তিনি আরো বলেন মৌচাক থেকে সাইনবোর্ড পর্যন্ত বিএনপি নেতাকমর্ীরা যেন আগুন সন্ত্রাস করতে না পরে তার জন্য আমাদের নেতাকমর্ীরা সবসময় প্রস্তুত আছে। বিএনপি জামায়াতের ঐসব আগুন সন্ত্রাসীদের যদি কেহু দড়িয়ে দিতি পারে তা হলে আমাদের পক্ষে থেকে তাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।
এসময় উপস্থিত শামিম ওসমান গোষ্ঠির সভাপতি আবু বকর সিদ্দিক আবুল, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, রহমত উল্লা, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগ নেতা আব্দুল হেকিম শাহ্, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু পরির্ষদের সভাপতি ফজলুর রহমান, জহিরুল হক ইসলাম, রায়হান, নাসিক ২নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি কামরুল ইসলাম, রোকন মনির হোসেন, নাসিক ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগে সিনিয়র সহ-সভাপতি মুন্না, রাজু, নাজমুল, বাসেদ, আসলাম, হাসন আলী ও সাজ্জাদ হোসেন প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন