শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গিয়াসউদ্দিনসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে বিএনপির বিক্ষোভ

শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ২:০৮ পূর্বাহ্ণ

গিয়াসউদ্দিনসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার  প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে বিএনপির বিক্ষোভ

গত ১৯ আগষ্ট নারায়ণগঞ্জ জেলা বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রায় বিনা উস্কানিতে বেপরোয়া লাঠিচার্জ, রাবার বুলেট, টিয়ারশেল নিক্ষেপ এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, আজাহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু,নজরুল ইসলাম আজাদসহ বিভিন্ন থানা ও ইউনিটের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা মামলা দাবি করে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি।
বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেনের পরিচালনায় উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি এস,এম,আসলাম, ডি,এইচ,বাবুল, মোস্তফা কামাল, রওশন আলী, এড্যাঃ মাসুদুজ্জামান মন্টু, যুগ্ম-সম্পাদক আবুল হোসেন, কামরুল হাসান শরীফ, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান, শ্রম-বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, স্বেচ্ছা সেবক-বিষয়ক সম্পাদক ডালিম প্রধান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিস সিদকার, মানবাধিকার বিষয়ক সম্পাদক জামান মির্জা, গণশিক্ষা বিষয়ক সম্পাদক মহিউদ্দিন সিকদার, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, সহ- যুব বিষয়ক সম্পাদক মাহবুব হোসেন, সদস্য ইউছুফ মিয়া, জসিম উদ্দিন, ২নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সোলেইমান পলাশ ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক শাহাদাত হোসেন রনি প্রমূখ।
এসময় সভাপতির বক্তব্য সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম বলেন আপনারা দেখেছেন গত ১৯ আগষ্ট আমরা জেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস্বুদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নেতৃত্বে আমরা ঐ খানে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করার জন্য উপস্থিত হয়। কিন্তু আমাদের শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিতে ভোটচুর সরকার, হায়নার সরকার, স্বৈারাচারী শেখ হাসিনা সরকারে পেটুয়া বাহিনী ও সরকারী দলের ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা এশে আমাদেরে লাঠিপেটা করে, পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি বানচাল করে দেয়। তারা যানে আমরা যদি পদযাত্রা কর্মসূচি পালন করতে পারি তাহলে এই সরকার আর ক্ষমতায় থাকতে পারবেনা।
তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকার জোড়করে ক্ষমতায় টিকে থাকতে চায়, জনগন না চাইলেও তারা ক্ষমতায় থাকার চেষ্ঠা করছে। ইনসাআল্লা এই সরকার আর ক্ষমতায় থাকতে পারবেনা।
আমাদের নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনসহ নেতাকমর্ীদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে আমারা তার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেন আমাদের নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, আজাহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু,নজরুল ইসলাম আজাদসহ বিভিন্ন থানা ও ইউনিটের নেতাকমর্ীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্রনিন্দা জানাই।
তিনি আরো বলেন এই অবৈধ সরকার আমাদের কে মামলা, হামলা দমিয়ে রাখতে চায়। ইনশাআল্লা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সৈনিকদের কে কখনো দমিয়ে রাখা যাবেনা। এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আছি থাকব।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন