সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে পাইনাদী অগ্রগতি যুবসংঘ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | ৮:৫২ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে পাইনাদী অগ্রগতি যুবসংঘ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নাসিক ১নং ওয়ার্ড পাইনাদী অগ্রগতি যুবসংঘ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত। গত মঙ্গলবার বাদ আসর পাইনাদী ঈদগাঁ মাঠ এলাকায় দোয়া ও মুনাজাতের মাধ্যমে এ দিবসটি পালন করা হয়।

জাতীয় শোক দিবস ও বিন্ম্র শ্রদ্ধায় সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮’তম শাহাদাৎ বার্ষিকীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনের বিভিন্ন স্মৃতি তুলে ধরা হয়। দোয়া ও মুনাজাত শেষে গরীব-অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতর করা হয়।

পাইনাদী অগ্রগতি যুবসংঘ’র সভাপতি মো. সালাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আক্তার হোসেনের সঞ্চলনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ন সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মজিবুর রহমান (বিএসসি), সাধারণ সম্পাদক হাজী মো.ইয়াছিন মিয়া। এসময় আরো উপস্থিত ছিলেন, পাইনাদী অগ্রগতি যুবসংঘ’র নূর হাবিব, হেলাল মিয়া, গোলজার হোসেন, মানিক, স্বপন, সুফিয়ান, রুবেল, ফারুক হোসেন, নেছার ও সোহেল প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন