রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে বিএনপির পদযাত্রায় হাজারো জনতা

মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | ৮:৪৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে বিএনপির পদযাত্রায় হাজারো জনতা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
সরকার পদত্যাগের এক দফা দাবীতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পদযাত্রায় হাজারো জনতা অংশ নিয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর মোড় থেকে সানারপাড় মোড় এবং ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের জালকুড়ি বাসস্ট্যান্ড থেকে সাইনবোর্ড মোড় পর্যন্ত আলাদা দুটি পদযাত্রা অনুষ্ঠিত হয়।
জালকুড়ি থেকে শুরু হওয়া পদযাত্রায় নেতৃত্ব দেন জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সাবেক যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য সচিব শাহ আলম হীরা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন খোকন, ফতুল্লা থানা যুবদলের সাবেক সভাপতি একরামুল কবির মামুন, ফতুল্লা থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন বারী, সিদ্ধিরগঞ্জ ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি উকিল উদ্দিন ভূঁইয়া, ৭ নং ওয়ার্ড বিএনপির সেক্রেটারি জাহাঙ্গীর হোসেন, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি টিএইচ তোফা, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফজাল হোসেন ও ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী মনির হোসেন প্রমূখসহ সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপি ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।

অপর দিকে কাঁচপুর থেকে শুরু হওয়া পদযাত্রায় নেতৃত্ব দেন জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন। এই পদযাত্রায় আরো অংশ নেন নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দীপু ভুইয়া ও আজহারুল ইসলাম মান্নান, কাচঁপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সেলিম হক রুমি ও সাধারণ সম্পাদক মোঃ মোমেন খান প্রমূখ।

এসময় ব্যাণার, ফেস্টুন, প্লেকার্ড, জাতীয় ও দলীয় পতাকায় সজ্জিত এই পদযাত্রায় ব্যাপক নেতাকর্মী অংশগ্রহন করতে দেখা গেছ।

শেখ হাসিনার পদত্যাগ, তত্বাবধায়ক সরকারের দাবীসহ নানা শ্লোগানে রাজপথ এসময়ে মুখরিত হয়ে উঠে। বিকেল তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত এই কর্মসূচী চলে। এসময়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।####




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন