শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে পানি তোলাকে কেন্দ্র করে ভাই-ভাবিকে কুপিয়ে জখম

শনিবার, ১০ জুন ২০২৩ | ৪:১৬ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে পানি তোলাকে কেন্দ্র করে  ভাই-ভাবিকে কুপিয়ে জখম

সিদ্ধিরগঞ্জে কূপ থেকে পানি তোলাকে কেন্দ্র করে ভাই ও ভাবিকে কুপিয়ে জখম করেছে অপরভাই ভাই ও তাদের স্ত্রীদের বিরুদ্ধে। আহতরা হলেন- হারুন অর রশিদ ও তার স্ত্রী শাহনাজ আক্তার। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে ভর্তি করেন।

সিদ্ধিরগঞ্জের মাউচ্ছাপাড়া রেললাইনের দক্ষিন আজিবপুর এলাকায় বৃহস্পতিবার এ ঘটনাটি ঘটে। পরে এ ঘটনায় আহত হারুন অর রশিদ চিকিৎসা শেষে বাদী হয়ে বড় ভাই সবুল বাশার (৪৯) ও ছোট ভাই মো. রুবেল (৪০), মোঃ রাজ্জাক (৩৫), মো. রবিউল (৪৭), মোসা. ইতি বেগম (৩৫), মোসা. সেলিনা সহ অজ্ঞাত আরো ২/৩ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাড়িতে থাকা পানির কূপ থেকে পানি তোলাকে কেন্দ্র করে সবুল বাশার, রুবেল, রাজ্জাক, রবিউল, ইতি বেগম ও সেলিনার সাথে তার ভাই হারুন অর রশিদের সাথে পূর্ব বিরোধ চলছিল।

এই আক্রোশে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উক্ত বিবাদীরা সহ আরো অজ্ঞাত ২/৩ জন লোক দেশীয় তৈরী ধারালো রামদা, ছোরা, চাপাতি, লাঠি, কাঠ, ডাসা ও লোহার রড নিয়ে হারুন অর রশিদের বসত: বাড়ীতে হানা দেয় এবং তাকে ও তার স্ত্রী শাহনাজকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এসময় হারুন অর রশিদ তাদের গালিগালাজ করতে নিষেধ করিলে অভিযুক্তরা তাকে মারধর করে আহত করে। এ সময় রুবেল তার হাতে থাকা ধারালো চাপাতি দিয়া হারুন অর রশিদকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে গুরুতর জখম করে।

এতে সে ডাক চিৎকার শুনে তার স্ত্রী শাহনাজ আক্তার এগিয়ে আসলে রাজ্জাক তার হাতে থাকা ধারালো ছোরা দিয়ে শাহনাজের মাথায় হত্যার উদ্দেশ্যে আঘাত করে। এ সময় শাহনাজ মাথা সরিয়ে ফেললে তার ডান চোখের নিচে লেগে রক্তাক্ত জখম হয়। এক পর্যায়ে মো. রবিউল শাহনাজের মাথার চুল ধরে টেনে হেচড়ে শ্লীলতাহানি করে। এবং ও গলায় থাকা সাড়ে আট আনা ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায়।

এছাড়াও ইতি বেগম ও সেলিনা হারুন অর রশিদের ঘরের সুকেসের ড্রয়ারে থাকা নগদ আটষট্টি হাজার পাঁচশত টাকা নিয়ে যায়।

এ ঘটনায় আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা সুযোগমত পেলে খুন করবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন