শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় মরণ ফাঁদ

বুধবার, ৩১ মে ২০২৩ | ১০:৪১ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় মরণ ফাঁদ

নাসিক ১নং ওয়ার্ডে টিসি রাস্তার বেহাল দশা দেখার কেহ নাই। এলাকার প্রধান এ ব্যাস্ততম সড়কের ঢালে সৃষ্ট হয়েছে বড়-বড় গর্ত। গর্তে পড়ে প্রতিদিনই ঘটছে ছোট-বড় দূর্ঘটনা, দেখার কেউ নেই।

বিশেষ করে সিদ্ধিরগঞ্জ পুল এলাকার প্রধান রাস্তার অবস্থা বড়ই নাজুক। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলীনা হায়াৎ আইভির সুদৃষ্টি কামনা করছে এলাকাবাসী।

নাসিক ১নং ওর্য়াড সিদ্ধিরগঞ্জ পুল এলাকাবাসী জানায়, আমাদের দূর্ভোগ ঘুচার নয়। আমাদের এলাকা পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উন্নীত হলেও আমাদের ভাগ্যের পরিবর্তন হয়নি। মশা-মাছির অত্যাচার, বেওয়ারিশ কুকুরের উপদ্রপ, খোলা পঁচা-নোংরা-র্দগন্ধযুক্ত পঁচা পানির সমস্যা।

একটু বৃষ্টি হলেই এখানে পানি জমাট বাধে। স্কুল, কলেজের ছাত্র-ছাত্রীরা ও চাকরিজীবীরা পচা-নোংরা-দূর্গন্ধযুক্ত পঁচা পানি মারিয়ে যাতায়াত করতে হয়।

এতে করে অনেকেই পানিবাহিত রোগে আক্রান্ত হয়। মানুষ ঘর থেকে বের হলেও নিশ্চয়তা দিয়ে বলতে পারেনা নিরাপদে বাড়ি ফেরা হবে কিনা। এ রাস্তাটি মেরামতের ব্যাপারে এলাকাবাসী সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলীনা হায়াৎ আইভির সরাসরি হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম বলেন, আমি এখানে কয়েক বার ইটের শুরকি ফেলেছি। দোকান মালিকরা তা তুলে নিয়ে তাদের দোকান মেরামত করে। অল্প সময়ের মধ্যে আবার ফের রাস্তাটি মেরামত করব।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন