রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, প্রাণনাশের হুমকি

শনিবার, ২৭ মে ২০২৩ | ৬:৫৪ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, প্রাণনাশের হুমকি

সিদ্ধিরগঞ্জে চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় গ্যাস ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে প্রাণনাশের হুমকি প্রদান করার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ মে) সকালে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী আবুল ফয়েজ মজুমদার (৪৭) বাদী হয়ে দুজনকে অভিযুক্ত করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগপত্র দায়ের করেন।

অভিযুক্তরা হলেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার মৃত আব্দুল আজীজের ছেলে আব্দুল হেকিম (৫৮) এবং মিজমিজি মৌচাক সড়ক বসু মার্কেট এলাকার মৃত আব্দুল আজীজের ছেলে মো. আব্দুল মতিন (৫০)।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ব্যক্তি তিতাস গ্যাস কোম্পানীর একজন বৈধ ঠিকাদার। আজ সকালে ১নং বিবাদী মো. আব্দুল হেকিম ফোন করে ভুক্তভোগীকে বলেন, তুই যদি ব্যবসা করিস তাহলে আমাকে ২ লাখ টাকা চঁাদা দিবে হবে এবং টাকা নিয়ে এখনি মৌচাক জনৈক আরিফ হোসেনের চায়ের দোকানে আয়।

ভুক্তভোগী বিবাদীর কথামত আরিফের দোকানে এসে বিবাদীদ্ধয়কে কিসের চঁাদা প্রদান করবে জানতে চাইলে বিবাদীদ্ধয় তাকে এলোপাথারীভাবে কিল, ঘুষি মেরে শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা জখম করে এবং তার পরিধেয় পাঞ্জাবী টেনে ছিড়ে ফেলে।

তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে বিবাদীদ্বয়কে তিনি যদি তাদের দাবীকৃত চঁাদা প্রদান না করে তাহলে তাকে ব্যবসা করতে দিবে না এবং সুযোগমত পাইলে তাকে খুন করার হুমকি দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আব্দুল হেকিম জানান, আমি কেমন লোক তা এলাকায় খেঁাজ নিলেই জানতে পারবেন।যে ব্যক্তি আমার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে তার কাছে আমি ১ লাখ টাকা পাই। তার কাছে আমি আমার পাওনা টাকা চেয়েছিলাম।

সেজন্য হয়তো সে আমার বিরুদ্ধে মিথ্যা ঘটনা রটাচ্ছে। মারধর হুমকি প্রদানের বিষয়ে আমি কিছুই জানি না।

এ অভিযোগের তদন্তাধীন কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। অভিযোগ পাওয়া মাত্রই আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন