বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এখন ভালো মানুষের অনেক অভাব : গিয়াসউদ্দিন

রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ১২:৫১ পূর্বাহ্ণ

এখন ভালো মানুষের অনেক অভাব : গিয়াসউদ্দিন

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন। একজন শিক্ষার্থীকে আগে ভালো মানুষ হতে হবে। একজন শিক্ষার্থী ভালো মানুষ নাকি খারাপ মানুষ তা নির্ভর করে তার গুণাবলীর উপর। সে ভালো গুণাবলী অর্জন করলে সে ভালো মানুষ হবে।

আমাদের এতোদিন টার্গেট ছিল ভালো রেজাল্ট করতে হবে। কিন্তু এখন আমরা এই টার্গেট পরিবর্তন করেছি। এখন আমাদের প্রথম টার্গেট থাকবে ভালো মানুষ তৈরী করা।

যেসব শিক্ষার্থী ভালো মানুষ হবে তাদেরকে পুরষ্কৃত করা হবে। তাদের মা বাবাকেও পুরষ্কৃত করা হবে। কারণ সমাজে এখন ভালো মানুষের অনেক অভাব।
শনিবার (১১ ফেব্রুয়ারি) সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে অভিভাবক মতবিনিময় সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষা প্রতিষ্ঠানের কাজ হচ্ছে একজন শিক্ষার্থীকে ইহকাল এবং পরকালের কল্যানের শিক্ষা দিয়ে ভালো মানুষ হিসেবে গড়ে তোলা। এই উদ্দেশ্যকে সামনে রেখে আমরা ৫টি হাই স্কুল, একটি কলেজ ও দুটি মাদ্রাসা পরিচালনা করে আসছি।

মহান স্রষ্টা আমাদেরকে কোন উদ্দেশ্য সৃষ্টি করেছে, কেনো করেছে সেইসব বিষয়ে শিক্ষা দেওয়া।
গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপদেষ্টা ইঞ্জিঃ আহসানউল্লা, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, সিদ্ধিরগঞ্জ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের সভাপতি আলী আকবর খাঁন, দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক হারুন-অর-রশীদ চৌধূরি স্বপন , কলেজের পৃষ্ঠ পোষক কমিটির সদস্য শিশির ঘোষ অমর, রিফাত রহমান, রাজিব আহাম্মেদ প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন