সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ সম্মিলিত সাংবাদিক এক্য ফোরামের উদ্যোগে নৌবহারে জেলাবাসীর মিলন মেলা

রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩ | ১২:২৩ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ সম্মিলিত সাংবাদিক এক্য ফোরামের উদ্যোগে নৌবহারে জেলাবাসীর মিলন মেলা

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সম্মিলিত সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে নৌবহারে জেলাবাসীর মিলন মেলায় পরিনত।

৬ই জাননুয়ারী শুক্রবার সকাল ১০ টায় নারায়ণগঞ্জ সম্মিলিত সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে নৌবহার অনুষ্ঠিত হয়। সাংবাদিক,কবি, সাহিত্যিক সহ প্রায় তের শতাধিক ব্যাক্তিবর্গ নিয়ে ফ্যামেলীডে নৌ বিহারে অংশ গ্রহন করেন এছাড়া বিভিন্ন জেলা হতে প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিকগণ এই নৌ ভ্রমনের অনুষ্ঠানকে প্রানবন্ত কওে তুলতে কন কনে শীতের মধ্যেও ছুটে আসেন।

দিন ব্যাপি অনুষ্ঠানের মধ্যে ছিলো নারায়ণগঞ্জ বিভিন্ন শিল্পিদের নিয়ে সাংস্কৃতিব অনুষ্ঠান। নৌ বিহারে আয়োজক কমিটির আহবায়ক ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাাদক খন্দকার মাসুদুর রহমান দিপুর সভপতিত্বে ও সদস্য সচিব টেলিগ্রাফ নিউজ২৪.কমের সম্পাদক মো: আরিফুজ্জামান আরিফ এর সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুরুল ইসলাম, কার্যকরি কমিটির সভাপতি আবুল বাশার মজুমদার,মহাসচিব ফারুক হোসেন,অর্থ সমআদক হেলাল উদ্দিন হেলু,।

এছাড়া উদযাপন কমিটির মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক দৈনিক রুদ্রবার্ত পত্রিকার সম্পাদক শাহ আলম তালুকদার, আনোয়ারুল হক, নজরুল ইসলাম নয়, শফিকুল ইসলাম আরজু, সাজ্জাদ আহমেদ খোকন, গোলাম সবুজ, মিঠুন সরদার প্রমুখ।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেণ দৈনিক ইয়াদি পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন, সিনিয়র সাংবাদিক আবুল হোসেন, বন্দর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহম্মেদ সেন্টু, সাংবাদিক ও মানবাধিকার হায়দার রানা, কবি ইয়াদি মাহমুদ,ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি নুরুল ইসলাম, ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি রহিম শেখ,সাধারণ সম্পাদক মাসুম সাংবাদিক অপু রহমান সহ অনেকেই এই নৌ বিহারে অংশ গ্রহন করে নৌবিহারকে আরো প্রানবন্ত করে তুলে।

দিন ব্যাপি আগতরা সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে সন্ধার পরে অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। র‍্যাফেল ড্র তে ১টি স্বর্নের চেইন পেয়ে বিজয়ী হন,২য় পুরস্কার স্বর্নের কানের দুল,৩য় পুরস্কার এল ই ডি টিভি,৪র্থ পুরস্কার ১টি এনড্রয়েড মোবাইল সেট,৫ম পুরস্কার ১টি বার্টন মোবাইল সহ সর্ব মোট ১৫টি পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠান প্রধান অতিথির হাত থেকে বিজয়ীগন পুরস্কার গ্রহন করেন। নৌবিহারের শৃঙ্খলা বজায় রাখতে আনসার বাহিনীর সদস্যগণ নিরলসভাবে দায়িত্ব ও কর্তব্য পালন করেন। এছাড়া জেলাবাসিকে একটি সুন্দর ও সুশৃঙ্খল বিনোদন মুলক নৌ বিহার উপহার দিতে উদযাপন কমিটি তৎপর হয়ে কাজ করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন