শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে অগ্নিকান্ডে ৪জন নিহতের ঘটনায় ২ তদন্ত কমিটি

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১১:১৪ পূর্বাহ্ণ

রূপগঞ্জে অগ্নিকান্ডে ৪জন নিহতের ঘটনায় ২ তদন্ত কমিটি

রূপগঞ্জের পূর্বাচলে বিদ্যুতের লাইন ছিঁড়ে বসত ঘরে আগুন দগ্ধ হয়ে একই পরিবারের ৪জন নিহত হওয়ার ঘটনায় ফায়ার সার্ভিসের ৫ সদস্য ও পল্লী বিদুৎতের ৪ সদস্য পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে চারজন নিহত হওয়ার ঘটনায় পুলিশ একটি অপমৃত্যু মামলা দায়ের করে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্ত শেষে পুলিশ তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে।

শুক্রবার (২২ জানুয়ারি) রাত নয়টায় পূর্বাচল উপশহরের ১১ নম্বর সেক্টর কুমারটেক গ্রামে ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লি বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়।

এ সময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার টিনসেড ঘরের চালায় তার পড়ে আগুন লেগে মুহুর্তেই বসতঘর পুড়ে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছেন।

এঘটনায় আরো ১ জনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। নিহতরা হলেন, বাড়ির মালিক মাছুম মিয়া, তার স্ত্রী সীমা আক্তার ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তান মোঃ রহমতউল্লাহ ও মোঃ আব্দুল্লাহ।

এ ব্যাপারে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানিয়েছেন, বৈদু্তকি তার ছিড়ে আগুনে চারজন নিহত হওয়ার ঘটনায় ঢাকা বিভাগের ফায়ার সার্ভিস উপ পরিচালক দেবাশীষ বর্ধনে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে পল্লী বিদ্যুতের ঢাকা বিভাগের পরিচালক খালেদা পারভীনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদের জানিয়েছেন, এ ঘটনায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা করা হয়েছে। এবং পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছ। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্ত করা হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন