নারায়ণগঞ্জের ডাক | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ ইং

রূপগঞ্জে আমেরিকান সিটিতে গ্রামবাসীর হামলা উভয় পক্ষের আহত -২০

প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০২১, ০৮:২১

রূপগঞ্জে আমেরিকান সিটিতে গ্রামবাসীর হামলা উভয় পক্ষের আহত -২০

দৈনিক নারায়নগঞ্জের ডাকঃ

রূপগঞ্জে কৃষকের জমি জবরদখলের প্রতিবাদে আমেরিকান সিটিতে দুই গ্রামবাসীর হামলা । হামলার সময় হামলাকারীরা আমেরিকান সিটির ৫ টি মটরসাইকেল , ১ টি ভেকু ও পােস্ট বক্সে অগ্নিসংযােগ করে শর্টগান লুটের অভিযােগ পাওয়া গেছে । হামলার ঘটনায় উভয় পক্ষের অনন্ত ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে ।

সিটির ইনচার্জ জাহিদ হাসান বলেন ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৮ টায় উপজেলার নওগা ও বান্টির বিল এলাকার গরামের প্রায় কয়েক হাজার লােক দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আমার লােকজনের উপর হামলা চালিয়ে ৫ টি হােন্ডা ও একটা ভেকুতে আগুন দিয়ে দেয় । এসময় বাধা দেয়ায় ১১ জন সিকিউরিটি ও ৫ জন আনসারকে পিটিয়ে আহত করে । আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে । এদিকে জমি জবরদখলের প্রতিবাদে বান্টি এলাকাবাসী ইউএস বাংলা কোম্পানীর বিরুদ্ধে ঢাকা সিলেট মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করে ।

এসময় মানববন্ধনে অংশ নেয়া নেতারা বলেন জমি না কিনেই আমেরিকান সিটি বালু ভরাট করে নিরিহ মানুষের জমি দখলে নিচ্ছে বলে অভিযােগ করেন । হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন “ গ ” সার্কেল সিনিয়র এএসপি মােঃ মাহিন ফরাজী , রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাহমুদ হাসান , কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম ।এ ঘটনায় সিনিয়র এএসপি মাহিন ফরাজী বলেন অস্ত্র উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে । আর হােন্ডা , ভেকু ও বক্স পােড়ানাের ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com