নারায়ণগঞ্জের ডাক | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ ইং

আসন্ন তারাবো পৌরসভা ২০২১ রোজ শনিবার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা তারাবো পৌরসভার ৩ নং ওয়ার্ড থেকে ডালিম মার্কায় কাউন্সিলর প্রার্থী হন মোঃ আব্দুল কাদের।

প্রকাশিত : জানুয়ারি ০৫, ২০২১, ১১:২০

আসন্ন তারাবো পৌরসভা ২০২১ রোজ শনিবার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা তারাবো পৌরসভার ৩ নং ওয়ার্ড থেকে ডালিম মার্কায় কাউন্সিলর প্রার্থী হন মোঃ আব্দুল কাদের।

আসন্ন তারাবো পৌরসভা ২০২১ রোজ শনিবার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা তারাবো পৌরসভার ৩ নং ওয়ার্ড থেকে ডালিম মার্কায় কাউন্সিলর প্রার্থী হন মোঃ আব্দুল কাদের। তারাবো পৌরসভার ৩নং ওয়ার্ড থেকে জনগণের ভালোবাসায় ও অনুরোধে নির্বাচন করার সিদ্ধান্ত নেন এই প্রবীণ আওয়ামী লীগ নেতা যিনি দীর্ঘদিন যাবৎ তারাবো পৌরসভার ৩নং ওয়ার্ডে আওয়ামী লীগ থেকে নেতৃত্ব দিয়ে আসছেন এবং তিন নং ওয়ার্ডের মানুষের দুঃখে সুখে যিনি সব সময় পাশে থাকেন ৩নং ওয়ার্ডবাসী বলেন গত দিনগুলোতে আমরা ভুল করে আসছি এবার আর ভুল হবে না আমাদের ৩নং ওয়ার্ড বাসের মার্কা ডালিম মার্কা তারাবো পৌরসভার ৩ নং ওয়ার্ডবাসী বলেন আব্দুল কাদের ভাই সব সময় আমাদের পাশে থেকে সেবা দিয়ে আসছেন যেমন করোনাকালের সময় আমাদের চাল ,ডাল, তেল, সাবান, হ্যান্ড সেনেটারী মাক্স, এবং বিভিন্ন ঔষধ সামগ্রী দিয়ে আমাদেরকে সেবা দিয়ে আসছেন। আমরাও তাকে বিজয়ের মালা পরিয়ে নিয়ে আসবো ইনশাআল্লাহ। আব্দুল কাদের বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে এবং পদ্মা সেতুর মতন একটি দৃশ্যমান মাননীয় প্রধানমন্ত্রীর কর্মকাণ্ড দেখে আমাদের রূপগঞ্জের গর্ব ও অহংকার মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তিনি আমাদের রূপগঞ্জে যে উন্নয়নের ছোঁয়া দেখিয়েছেন তার কাছে কৃতজ্ঞ আমি আব্দুল কাদের দোয়া করি গাজী পরিবারের জন্য আল্লাহ পাক যেন তাদেরকে সুস্থ রাখে তারা যদি দীর্ঘদিন বেঁচে থাকে তাহলে আমাদের রূপগঞ্জ বাসীর অনেক উন্নয়নের ছোঁয়া বেশি বেশি করে পাবে কাদির বলেন আমার নেতা গাজী গোলাম দস্তগীর বীরপ্রতীক মহাদয় তিনি আমাকে জেগে দিক নির্দেশনা দিবেন আমি সেই দিক নির্দেশনা মেনে কাজ করে যাব ও তারাবো পৌরসভার মা জননী হাসিনা গাজী আমি মাঠে নেমেছি এবং রূপগঞ্জ বাসির প্রাণপ্রিয় নেতা বাপ্পা মুর্তজা গাজীর ভালোবাসা ও আশীর্বাদ নিয়ে আমি তারাবো পৌরসভার ৩ নং ওয়ার্ডের জনগণের সেবা করার সিদ্ধান্ত নিয়েছি আমি আব্দুল কাদের আমার 3 নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া চেয়ে সকলের সুস্বাস্থ্য কামনা করে এবং সকলের দীর্ঘ আয়ু কামনা করি সবাই ভাল থাকবেন এবং নিরাপদে থাকবেন আর সবাই মাক্স ব্যবহার করবেন।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com