শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রয়াত গোলাম সারোয়ার ৫ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ | ১:৪৪ অপরাহ্ণ

প্রয়াত গোলাম সারোয়ার ৫ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জ আওয়ামীলীগের অন্যতম নেতা শহর যুবলীগের সাধারণ সম্পাদক ও শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ারের ৫ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শহরের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয় পরিবারের পক্ষ হতে। প্রতিবারের ন্যায় উত্তর চাষাঢ়া জামে মসজিদে মহল্লবাসী, রাজনৈতিক নেতা ও গোলাম সারোয়ারের বন্ধু মহলদের নিয়ে আয়োজন করা হয় মিলাদ মাহফিল।

শুক্রবার ৩০ অক্টোবর বাদ আছর প্রয়াত গোলাম সারোয়ারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে উত্তর চাষাঢ়া জামে মসজিদে পরিবারের পক্ষ হতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রাইফেল ক্লাবের সেক্রেটারী খালেদ হায়দার খান কাজল, আওয়ামীলীগ নেতা নিয়াজুল ইসলাম খান, গোলাম সারোয়ারের ছোট ভাই সাবেক তোলারাম কলেজের জি এস জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, আজাদুর রহমান আজাদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আজমত আলী, অমর খৈয়ম চঞ্চল, মোঃ বাবু, আওয়ামীলীগ নেতা মোঃ পলিন, ওয়াহিদুর রহমান জুয়েল, নারায়ণগঞ্জ টেলিগ্রাফ অনলাইন পোর্টালের সম্পাদক মোঃ আরিফুজ্জামান আরিফ,দৈনিক দেশ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি খোঃ মাসুদুর রহমান দিপু, সাংবাদিক সৈয়দ মোঃ গোলাম সবুজ, বন্দর থানা স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলীম সহ শহরের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য ২০১৫ সালে ৩০ অক্টোবর নারায়ণগঞ্জ আওয়ামীলীগের নেতা, শহর যুবলীগের সাধারণ সম্পাদক ও শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার দীর্ঘদিন ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা ও ভাই বোন সহ বহুগুনগ্রাহী রেখে গেছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন