শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি নির্বাচনকে ঘীরে এনায়েত নগর ৯ নং ওয়ার্ডে চলছে প্রার্থীদের ব্যাপক প্রস্তুতি, জনসর্মর্থনে এগিয়ে মনিরুল আলম মনির

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | ১২:৫৩ অপরাহ্ণ

ইউপি নির্বাচনকে ঘীরে এনায়েত নগর ৯ নং ওয়ার্ডে চলছে প্রার্থীদের ব্যাপক প্রস্তুতি, জনসর্মর্থনে এগিয়ে মনিরুল আলম মনির


 

 বিশেষ প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচনকে ঘীরে চলছে এনায়েত নগর নং ওয়ার্ডের প্রার্থীদের প্রস্তুতি। শীতের আমেজ আসার আগেই গাবতলী নং ওয়ার্ডে নির্বাচনের আমেজ বয়তে শুরু করেছে এলাকার সর্ব স্তরের মাঝে চলছে নির্বাচনকে ঘীরে আলোচনা পর্যালোচনা।

এখন পর্যন্ত তিন জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে, তাদের মধ্যে বর্তমান সিলেকশন মেম্বার কামরুল হাসান, কুয়েত প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা, নারায়নগন্জ জেলা প্রবাসী কল্যাণ আন্তর্জাতিক ফোরাম ফতুল্লা থানা শাখা সভাপতি মনিরুল আলম মনির, গোলাম সারোয়ার। ইতিমধ্যে গাবতলী নামক একটি পেজ থেকে ভোটাভটির আয়োজন করা হয়েছে সকল প্রার্থীদের বর্তমান ইমেজ নিয়ে, তাদের মধ্যে এগিয়ে আছে মনিরুল আলম মনির।

কুয়েতে থেকে মুঠো ফোনে মনিরুল আলম মনির এই প্রতিবেদককে জানায়, দল মত জাতী ধর্ম নির্ভীশেষে সবাইকে নিয়ে আমার পথচলা, আমি সবার, এবং সবাই আমার,আমি গাবতলীর উন্নয়নে কাজ করতে চাই, আমি মাদক মুক্ত গাবতলী চাই, গাবতলীর কিছু মাদক সম্রাটের ছত্র ছায়ায় মাদক কেনা, বেচা হচ্ছে অহরহ, মাদক সেবনে কিশোর যুব সমাজ ধংসের মুখে তাই মাদকের থাবা থেকে যুবক কিশোরদের বাঁচাতে চাই। আলোকিত গাবতলী চাই,সবাই আমার পাশে থাকলে আমি সফল হব ইনশাআল্লাহ




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন