শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে চাচার হাতে বাতিজা খুন

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ৬:৪৬ অপরাহ্ণ

রূপগঞ্জে  চাচার হাতে বাতিজা  খুন

সোহেল কবির,স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে চাচার ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত ভাতিজা নুরুল হক (৪৫) মারা গেছেন। শৃক্রবার ভোররাতে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এর আগে গত ১৬ মার্চ সেহরীর পর উপজেলার সদর ইউনিয়নের ছনি এলাকায় হামলার ঘটনা ঘটে।
নিহত, নূরুল হক উপজেলার ছনি এলাকার লতিফ মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, গত ১৫ মার্চ বিকালে বাড়ীর পাশে বিলে জাল দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে নুরুল হকের সাথে তার আপন চাচা আব্দুল হাশেমের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে ১৬ মার্চ ভোরে সেহেরী খেয়ে নুরুল হক মাছ ধরতে বাড়ী থেকে বের হয়ে পাশে লাউ গাছের মাচার কাছে পৌছেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা চাচা আব্দুল হাশেম, তার ছেলে বাবু ও সোহাগ দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। একপর্যায়ে ধারালো দা দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে তাকে। খবর পেয়ে তার পরিবারের লোকজন তাকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে একটি বেসরকারী হাসপাতালে আইসিইউতে ভর্তি করেন। এদিকে শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুরুল হক।
এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি দিপক চন্দ্র সাহা বলেন, হামলা ঘটনায় আগেই মামলা দায়ের করা হয়েছে। বাবু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি নিয়মিত হত্যা মামলা হিসেবে গৃহিত হবে। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন