বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশ এখন অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত : মুফতি মাসুম বিল্লাহ

শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১২:৪৩ পূর্বাহ্ণ

দেশ এখন অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত : মুফতি মাসুম বিল্লাহ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, সরকার ভোট ডাকাতির নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দীর্ঘায়িত করার জন্য মরিয়া। জনগণের দাবিকে উপেক্ষা করে সরকার একতরফা প্রহসনের ডামি নির্বাচনের পর দ্রব্যমূল্যের বাজারে আগুন। সরকার নিত্যপয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে চরমভাবে ব্যর্থ।
শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ বন্দর থানার যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, ট্রান্সজেন্ডারসহ অপ্রাসঙ্গিক কিছু বিষয় দিয়ে শিক্ষা সিলেবাস সাজানো হয়েছে । সব মিলিয়ে দেশ এখন অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত। শিক্ষা ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করে জাতিকে ধেঁাকা দেয়ার কোন মানে হয় না।
তিনি বলেন, শিক্ষার অসঙ্গতি দূর করে ৯২ ভাগ মুসলমানের চিন্তা-চেতনা, তাহজীব-তামাদ্দুন জাতিসত্তার সাথে সামঞ্জস্য রেখে কারিকুলাম প্রণয়নের দাবি জানান। আলিয়া মাদরাসার পাঠ্যপুস্তক থেকে অপ্রয়োজনীয় চিত্রগুলো বাদ দিয়ে মাদরাসার স্বকীয়তা বজার রাখার আহ্বান জানান।
বন্দর থানা সভাপতি মুহা. আবুল হাসেম-এর সভাপতিত্বে যৌথ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নগর সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, অর্থ সম্পাদক মুহা. ইসমাইল, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বন্দর থানার সভাপতি মুহা. জাহিদুল ইসলাম সহ সহযোগী সংগঠনের থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন