রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে জাতীয় পার্টির সাইফুল ইসলামের নাঙ্গল প্রতীকে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩ | ৪:৪০ অপরাহ্ণ

রূপগঞ্জে জাতীয় পার্টির সাইফুল ইসলামের  নাঙ্গল প্রতীকে নির্বাচনী প্রচারণা ও  গণসংযোগ

সোহেল কবির,স্টাফ রিপোর্টার
আনন্দ উৎসবের মধ্য দিয়ে বিভিন্নস্থানে নাঙ্গল প্রতীকে নির্বাচনী প্রচারণা হ্যান্ডবিল বিতরণ ও গণসংযোগ করে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর দুপুর থেকে রাত্র পর্যন্ত কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালি,মাঝিনা,নাওড়া,নগরপাড়া,কামসাইর,বরুনা,পশ্চিমগা,পূর্বগ্রামসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ গণ সংযোগ আনন্দ মিছিল ও হ্যান্ডবিল বিতরণ করেন।
কাঁয়েতপাড়া ইউনিয়নের সভাপতি হাফিজুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে শতাধিক নেতা কর্মীদের নিয়ে ঐসব এলাকায় লাঙ্গল মার্কার প্রতিক হ্যান্ডবিল বিতরণ করে ভোটারদের কাছে ভোট ও দোয়া চান।

ভোটারদের আশ্বাস দিয়ে বলেন, আমি নির্বাচিত হলে রূপগঞ্জ থেকে মাদক নিমূল করে ছাড়বো। এছাড়া মসজিদ মাদ্রাসা ও স্কুল কলেজের বিদ্যুৎ বিল মওকুফ করে দিবো। রূপগঞ্জে স্কুল কলেজ গুলোতে শিক্ষা নিয়ে একটা সিন্ডিকেট তৈরী হয়েছে সেসকল সিন্ডিকেট ভেঙ্গে দেওয়া হবে। এছাড়া রূপগঞ্জ উপজেলাতে বেকারতে আত্মকর্মসংস্থানের সুযোগ করে দিবো। কায়েতপাড়া ইউনিয়ন সহ রূপগঞ্জের সাধারণ মানুষের সেবা করার সুযোগ চাই
এসময় আরো উপস্থিত ছিলেন,যুব সংঘতির কায়েতপাড়া ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সেলিম সাধারণ সম্পাদক শাহ আলম,সাংগঠনিক সম্পাদক খোকন,মনির হোসেন,আলফাজ উদ্দিন,মুক্তার হোসেন প্রমুখ




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন