শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁ পিরোজপুর ২ নং ওয়ার্ডের নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা ও ক্যাম্প উদ্বোধন

বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩ | ২:৫২ অপরাহ্ণ

সোনারগাঁ পিরোজপুর ২ নং ওয়ার্ডের নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা ও  ক্যাম্প উদ্বোধন

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সাবেক এমপির নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণা ও কেম্প উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের ২ ওয়ার্ডের দুধঘাটা অনুষ্ঠিত উঠান বৈঠকে গ্রামবাসী আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, আওয়ামীলীগের সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক এাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, যুবলীগ নেতা মারজান, আওয়ামী লীগ নেতা আফজাল হক সুদির, তাহের আলী, বজলু রতন সহ আরো অনেকে।

এসময় সকলকে ভোট দিতে যাওয়ার জন্য আহবান জানানো হয়। বক্তারা বলেন, আওয়ামী লীগের সরকার উন্নয়নের সরকার। তাই এই ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত কে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। উঠান বৈঠকে আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের , বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের আনুষ্ঠানিকতার শেষে আলহাজ্ব আব্দুল আল কায়সার হাসনাতের জন্য দীর্ঘায়ু সুস্থতা কামনা করে নির্বাচনে জয়যুক্ত হয়ে জনগণের সঠিক সেবা করার দোয়া প্রার্থনা করা হয়। অনুষ্ঠান শেষে দলীয় নেতাকর্মীরা পথচারীদের কাছে লিফলেট বিতরণ করে প্রচার প্রচরণা চালানো হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন