রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে রূপগঞ্জে বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | ৭:০৬ অপরাহ্ণ

‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে  রূপগঞ্জে বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

সোহেল কবির,স্টাফ রিপোর্টার

‘ডামি নির্বাচন’ বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী বাজার ও লালমাটি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তিনদিন ব্যাপী দলীয় কর্মসূচীর প্রথম দিনে আজ মঙ্গলবার সকালে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপুর নির্দেশে নেতাকর্মীরা এ কর্মসূচী পালন করেন।

এসময় উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. মাহফুজুর রহমান হুমায়ুন আকন্দের নেতৃত্বে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, রূপগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান বাবুল, সিনিয়র সহ-সভাপতি রফিক ভূইয়া, দাউদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়া, কায়েতপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড.গোলজার হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল আজিজ মাস্টারসহ উপজেলার বিভিন্ন ইউনিটের বিএনপি, যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ্যাড.মাহফুজুর রহমান হুমায়ুন আকন্দ বলেন, ক্ষমতাসীন আওয়ামীলীগের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় । তারা সাধারণ মানুষের সাথে নির্বাচনের নামে তামাশা করছে। মানুষের সরলতা নিয়ে খেলছে। আওয়ামীলীগের পাতানো নির্বাচন ও ডামি নির্বাচন বয়কটের আহ্বান জানিয়ে তিনি বলেন, মামা ভাগিনার ভাগাভাগির নির্বাচনে সাধারণ মানুষকে ভোট কেন্দ্রে যেতে দেব না।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন