শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন হাজী শাহ মো: সোহাগ রনি

বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | ৫:১৪ অপরাহ্ণ

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন হাজী শাহ মো: সোহাগ রনি

স্টাফ রিপোর্টারঃ-জিহাদ হোসেন

লাখো শহীদের রক্তের বিনিময়ে মহান বিজয় দিবস এ উপলক্ষে বিজয়ের শুভেচ্ছা ও বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাজী শাহ মো: সোহাগ রনি।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, স্বশ্রদ্ধাচিত্তে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের ও আত্মদানকারী সকল শহীদদের, বীরাঙ্গনা মা-বোনদের যাদের আত্মত্যাগ ও যাদের বীরত্বের বিনিময়ে আমাদের দেশ বাংলাদেশ। আমি সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি।

দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী সংগ্রামে ৩০ লক্ষ শহীদ,২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের অর্জিত আমাদের এ বিজয়। জাতীয় বিজয় দিবস। বিজয়ের এই দিনে সকল অপশক্তিকে রুখার প্রত্যয়ে ভেদাভেদ ভুলে মহামূল্যবান এই অর্জনকে কাজে লাগিয়ে অসাম্প্রদায়িক চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাজী সোহাগ রনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রগতি হচ্ছে তা আজ ইতিহাস সাক্ষী। যেখানে সবাই মুখ ফিরিয়ে নিয়েছে পদ্মা সেতুর কথা শুনে। কিন্তু আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সম্ভব করে দেখিয়েছেন। আজ তা দৃশ্যমান। এটাই হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সবাই প্রধানমন্ত্রী প্রতি আস্থা রাখুন তথা বাংলাদেশ আওয়ামীলীগের প্রতি আস্থা রাখুন। আবারও সকলকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
“জয় বাংলা জয় বঙ্গবন্ধু”




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন