শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আরজেএফ সোনারগাঁ শাখার পক্ষ থেকে নাসরিন সুলতানা ঝরা কে ফুলেল সংবর্ধনা

রবিবার, ০৯ জুলাই ২০২৩ | ৩:২৬ অপরাহ্ণ

আরজেএফ সোনারগাঁ শাখার পক্ষ থেকে নাসরিন সুলতানা ঝরা কে ফুলেল সংবর্ধনা

ফাহাদুল ইসলাম,সোনারগাঁ সংবাদদাতা: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় নাসরিন সুলতানা ঝরা কে ঊষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন( আরজেএফ) সোনারগাঁ উপজেলা শাখার সদস্য বৃন্দ।

সোনারগাঁ আওয়ামী লীগের নব ঘোষিত কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় আরজেএফ সোনারগাঁও উপজেলা শাখার আয়োজনে রবিবার (৯ জুলাই ) সকালে নাসরিন সুলতানা ঝরা কে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, আরজেএফ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি রেজাউল ইসলাম, আরজেএফ সোনারগাঁও উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক আমার সময়ের সোনারগাঁ প্রতিনিধি, ফাহাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিং ও সময়ের কাগজের বন্দর প্রতিনিধ, আক্তার হুসাইন,অর্থ বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক যুগান্তরের আড়াই হাজার প্রতিনিধি মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অপরাধ রিপোর্টের সোনারগাঁ প্রতিনিধি মাসুম পারভেজ, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক আজকালের খবর বন্দর প্রতিনিধি,সুজন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদ ও জাতীয় দৈনিক প্রভাত, গজারিয়া প্রতিনিধি, মহিলা বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক এই বাংলাদেশের বন্দর প্রতিনিধি , সহকারি মহিলা বিষয়ক সম্পাদক, রেশমা আক্তার ও দৈনিক রুদ্র বাংলার সোনারগাঁ প্রতিনিধি, সদস্য আশিক আহমেদ, সদস্য রানা চৌধুরী রিহান।

অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা পেয়ে আওয়ামী লীগের সোনারগাঁ উপজেলার নবগঠিত কমিটির সহ-সভাপতি ও আরজেএফ সোনারগাঁও উপজেলার শাখার উপদেষ্টা নাসরিন সুলতানা ঝরা উপস্থিত সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘আমি আরজেএফ সোনারগাঁ শাখার সদস্যদের ভালোবাসায় কৃতজ্ঞ।

আমাকে আরজেএফ সোনারগাঁ শাখার উপদেষ্টা পদে সম্মানিত করায় আমি আবারও সকলের কাছে কৃতজ্ঞ। আমি সকলের কাছে সৎ ও সাহসিকতার সাথে সংবাদ পরিবেশনের আহ্বান করি। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা সাংবাদিকদের মৌলিক অধিকার।

আরজেএফ খুবই পরিচিত একটি সাংবাদিক সংগঠন। খুবই সুনামের সাথে সারা বাংলাদেশে দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে। আমি অত্যন্ত আনন্দিত সোনারগাঁও উপজেলা শাখা উদ্বোধন হয়েছে এবং আমাকে এ শাখার উপদেষ্টা হিসেবে সম্মানিত করেছে।

আমি সিলেটে ভ্রমণের সময় আরজেএফ সিলেট শাখার পক্ষ থেকে আমাকে শুভেচ্ছা জানিয়েছে আমি তাদের কাছে কৃতজ্ঞ। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আমাদের সর্বপ্রকার সহযোগিতা ও সমর্থন থাকবে ইনশাআল্লাহ। আপনারা এগিয়ে যান দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যান বাংলাদেশ আওয়ামী লীগ সর্বদাই আপনাদের পাশে থাকবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন