শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে নবাব হাবিবুল্লাহ উচ্চ বিদ্যালয়ের চারতালা ভবন উদ্বোধন করেন এমপি খোকা

বুধবার, ১৪ জুন ২০২৩ | ১০:৫৪ অপরাহ্ণ

সোনারগাঁয়ে নবাব হাবিবুল্লাহ উচ্চ বিদ্যালয়ের  চারতালা ভবন উদ্বোধন করেন এমপি খোকা

ফাহাদুল ইসলাম:

সোনারগাঁ কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্ধোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

বুধবার (১৪ জুন) সকালে কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের মাঠে জাঁকজমকপূর্ণ আনুষ্ঠানিকতার সাথে নবনির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন দোয়া মোনাজাত ও ফিতা কেটে উদ্ধোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আমার ভবিষ্যৎ। তোমরা হাসলে আমি হাসি। তোমরা কাঁদলেই আমি কাঁদি। কোনরকম বাজে কথাবার্তা ও নেশার দিকে মন দিবে না। মনোযোগের সাথে লেখাপড়া করবে। বাবা মায়ের সাথে ভালো আচরণ করবে। তোমরাই আগামীদিনের ভবিষ্যৎ।

এ দেশকে তোমরাই নেতৃত্ব দিবে। তোমাদের হাত ধরেই বাংলাদেশ অনেক দূরে এগিয়ে যাবে। এজন্য শিক্ষার কোন বিকল্প নেই। তোমাদের যত সুযোগ-সুবিধার প্রয়োজন আছে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছ থেকে তোমাদের লেখাপড়ার জন্য এনে দিব। আমি তোমাদের জন্য বিশুদ্ধ পানি তোমাদের পুরান ভবন নতুন করে নির্মাণ করা ইতিমধ্যে ব্যবস্থা নিয়েছি। তাছাড়া বাউন্ডারি দেয়াল ও অন্যান্য প্রয়োজন আমি অতি শীঘ্রই পূরণ করে দিব ইনশাল্লাহ।

শিক্ষার্থীদের শুধু পড়াশোনা করলে হবে না মন্তব্য করে বলেছেন, পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে শিক্ষার্থীদের সমাজে প্রতিষ্ঠিত করতে হবে। দেশকে উন্নত করতে হলে সবার আগে শিক্ষা ব্যবস্থার উন্নত করতে হবে। সে লক্ষ্যে বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার অবকাঠামো উন্নয়নসহ ঢেলে সাজিয়েছেন।

এসময় এমপি খোকা আরো বলেন, ‘আজকের শিশুরা আগামীতে নেতৃত্ব দেবে।তাদের দিকে তাকিয়ে রয়েছে দেশ ও জাতি। তিনি বলেন উপজেলায় প্রায় ২০০টি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, মডেল মসজিদ, গুরুত্বপূর্ণ ব্রীজ ও কালবার্টের কাজ সম্পন্ন হয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়ে গিয়ে এলাকার উন্নয়নের জন্য আমি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। এর কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং আমি জনগণের কাছে দায়বদ্ধ। বিরোধীরা দেশ এবং বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস এবং বীর নিবাসসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেছেন।

অনুষ্ঠানে কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস ছামাদ মেম্বারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মো:রেজওয়ান-উল-ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,থানা আওয়ামী লীগের সাবেক সদস্য ডাঃ আব্দুল হামিদ,কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুর রউফ।
শিপন মেম্বার প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন