শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুতুবপুরে গিয়াসউদ্দিনকে মেরে পা ভেঙ্গে দিল মিজান বাহিনী

বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩ | ৭:২০ অপরাহ্ণ

কুতুবপুরে গিয়াসউদ্দিনকে মেরে পা ভেঙ্গে দিল মিজান বাহিনী

নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুরের উত্তর রসুলপুর এলাকার বাসিন্দা গিয়াসউদ্দিনকে মেরে পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে চিতাশাল এলাকার বাসিন্দা মিজান ওরফে গ্যাস মিজানসহ তার বাহিনীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে ১২ জানুয়ারি ( বৃহস্পতিবার) সকাল ১০ টায় নয়ামাটি মুসলিমপাড়া এলাকায়। সুত্রে জানা যায় মিজান ও গিয়াস উদ্দিন দুইজনেই তিতাস গ্যাসের ঠিকাদার পরিচয় দান কারী। ঠিকাদার পরিচয়ে হর হামেশাই দিয়ে যাচ্ছে হাজারো অবৈধ গ্যাস সংযোগ। আর হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

সরকারি সম্পদ গ্যাস চুরি করে দাবড়িয়ে বেড়ানো এই ঠিকাদারদের বিরুদ্ধে রহস্যজনক কারণে তিতাস গ্যাস কর্তৃপক্ষ বা সংশ্লিষ্ট প্রশাসন কোন ধরনের ব্যবস্থা না নিলেও এবার টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যেই দ্বন্দ্ব আর সেই দ্বন্দ্বের জেরে গিয়াস উদ্দিন মুসলিম পাড়া এলাকার রাস্তা দিয়ে আসার সময় তার ওপর অতর্কিত হামলা চালায় মিজান ওরফে গ্যাসচুর মিজানের বাহিনী গ্যাসের পাইপ দিয়ে পিটিয়ে গিয়াস উদ্দিনের পা ভেঙ্গে দেয় মিজান বাহিনী। পরে গিয়াস উদ্দিনের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।বর্তমানে গ্যাস উদ্দিন ঢাকা পঙ্গু হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এই বিষয়ে গিয়াস উদ্দিন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের জানান আমি রাস্তা দিয়ে আসার সময় মিজানসহ কয়েকজন লোক আমাকে আটক করে বেধড়ক মারধর করে এবং গ্যাসের পাইপ দিয়ে পিটিয়ে আমার পা ভেঙ্গে দেয় পায়ের হাড্ডি দুই টুকরা হয়ে গেছে কেন বা কি কারনে তারা আমাকে মারলো আমি জানিনা শুধু শুধু রাস্তায় আটকে মেরে আমার পা ভেঙ্গে দেয় মিজান ও তার লোকজন।

এই বিষয়ে তিতাস গ্যাস কর্মকর্তা মাসুদের সাথে কথা হলে তিনি বলেন এদের নিয়ে আমরা অনেক বিপদে আছি ওদের বিরুদ্ধে নিয়মিত মামলাও হয়েছে একাধিকবার তারা জামিনে এসে আবারো রাতের আঁধারে এই অবৈধ সংযোগ গুলি দেয় এই জন্য আমরা অনেক ক্ষতিগ্রস্ত কোনরকম ভাবে তাদেরকে ঠেকানো যাচ্ছে না তবে কোন জায়গায় অবৈধ সংযোগ দিয়েছে এরকম খবর পেলে আমরা সাথে সাথে আমাদের টিম গিয়ে সংযোগ বিচ্ছিন্ন সহ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করি।

এ বিষয়ে মিজানের কাছে জানতে চাইলে বলেন আমি জানিনা কে বা কারা তাকে মেরেছে তবে শুনেছি চিতা শালে একটি অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে গিয়াস উদ্দিন সেই জন্য এলাকার কিছু ছেলেপেলে তার কাছে টাকা চাইতে গেলে সে অশ্লীল ভাষায় গালাগালি করার কারণে ওরা তাকে মেরেছে।

সরজমিনে গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায় গিয়াস উদ্দিনকে মেরেছে মিজানের লোকজন এখানকার কিছু স্থানীয় মহিলা পুরুষ মিলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে তার একটি পা ভেঙ্গে দিয়েছে এটা খুব খারাপ এটা হতে পারে না কোন মানুষ মানুষকে এভাবে মারতে পারে না।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন