রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এম হাসমত উল্লাহ ফাউন্ডেশন এর পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ

শনিবার, ৩০ এপ্রিল ২০২২ | ১:২১ অপরাহ্ণ

এম হাসমত উল্লাহ ফাউন্ডেশন এর পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে এম হাসমত উল্লাহ ফাউন্ডেশন এর পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
৩০ এপ্রিল ২৮ রমাদান শনিবার সকাল ১০টায় নগরীর বাবুরাইল এলাকায় এম হাসমত উল্লাহ ফাউন্ডেশন এর কার্যালয় হতে কয়েক শতাধিক অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ ওয়াই এম হাসমত উল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সিনিয়র সহ সভাপতি এডভোকেট নবী হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক মাসুদুর রহমান দিপু, ইউসুফ তারেক আনন্দ।
এ ওয়াই এম হাসমত উল্লাহ একজন দানশীল ব্যাক্তি যিনি পবিত্র রমাদান মাসে রোজাদারদের ইফতার ও মাদ্রাসা মসজিদেও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। হাসমত উল্লাহ অবসরপ্রাপ্ত সরকারী উর্ধতন কর্মকতা যিনি কর্ম জীবন হতে অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছেন। মানুষের প্রতি তার ভালোবাসা এবং উদারতার কমতি নেই। তিনি বলেন একদিন সকলকেই দুনিয়া ছেরে চলে যেতে হবে তাই জীবদ্দশাই চেষ্টা করছি মহান রাব্বুল আলামিনকে সুন্তুষ্টি করতে। অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করলে কারো ধন সম্পদ কমে না আর আল্লাহ সেই ব্যক্তিকে পছন্দ করেন যিনি অপরের দুঃখে নিজেও ব্যাথিত হয়। বিশেষ করে সামর্থবান সকলেরই উচিৎ অসহায়দের পাশে দাড়ানো এবং সাহায্য সহযোগিতা করা। তাই আমিও চেষ্টা করেছি নিজ সামর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাড়াতে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন