শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের দোয়া

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৫:৪২ অপরাহ্ণ

ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের দোয়া

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহ-ধর্মীণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপিসহ ওসমান, অয়ন ওসমান সহ তার স্ত্রী ও শিশু সন্তানের আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ   নারায়ণগঞ্জ জেলার নেতৃবৃন্দরা।   

মঙ্গলবার (২২শে সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাড়ার রাইফেল ক্লাবের সভাকক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. নূর জাহান’র সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নূর জাহান বলেন, নারায়ণগঞ্জের সর্বসাধারণের আস্থার প্রতীক এ ওসমান পরিবার। সবসময়ের মত এ করোনাকালীন সময়েও তার প্রমাণ দিয়েছে এ ওসমান পরিবার। উনারা কোনো হিসাব করে কাজ করে নাই। দেখেন নাই কে কোন আসনের লোক। দেখেন নাই কে নারায়ণগঞ্জের বা নারায়ণগঞ্জের বাইরে। তারা সবসময়ের মত এই করোনাকালীন সময়েও সবার জন্যে কাজ করে গেছেন।
এছাড়াও তিনি বলেন, সাংসদ সেলিম ওসমান ও তার ভাই সাংসদ শামীম ওসমান করোকালীন সময়ে স্বাস্থ্যখাত সুষ্ঠুভাবে পরিচালনা করছেন। এ ওসমান পরিবার বেঁচে থাকলে অনেক দুঃখী মানুষের মুখে হাসি ফুটবে। এই ওসমান পরিবারের জন্য নারায়ণগঞ্জ সুরক্ষিত। যার জন্যে এতবার শামীম ওসমানের উপর হামলা হয়েছে। আল্লাহর কাছে দোয়া করবেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে পুণরায় আমাদের মাঝে ফিরে আসতে পারেন।
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহ-ধর্মীণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, তার পুত্র অয়ন ওসমান তার স্ত্রী ও সন্তান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের রোগ মুক্তি কামনায় এ বিশেষ দোয়া পরিচালনা করেন, হাফেজ মাওলানা মোঃ কামাল হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন, এডিশনাল পিপি মাকসুদা হাবিব, এডভোকেট সেলিনা ইয়াসমিন, মহিলা আওয়ামীলীগ সোনারগাঁওয়ের সাধারণ সম্পাদক রুমি আক্তার, মৌচাক সমাজ কল্যাণের নির্বাহী পরিচালক জাহানারা হাবিব, ডে কেয়ার সেন্টারের অফিসার সাকিবুর নাহার, শ্রমিকলীগের নেত্রী আয়শা, লিপি ও নিলা প্রমুখ।



সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন