মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে এমপি বাবু’র স্বপক্ষে সাত্তার সরকারের ঈদুল ফিতরের শুভেচ্ছা

মঙ্গলবার, ১১ মে ২০২১ | ১:৪০ অপরাহ্ণ

আড়াইহাজারে এমপি বাবু’র স্বপক্ষে সাত্তার সরকারের ঈদুল ফিতরের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ -২ আসনের ( আড়াইহাজার ) সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু’র স্বপক্ষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে  আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ , ব্যবসায়ী , রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ – বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশীদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকার।


তিনি কালাপাহাড়িয়া ইউনিয়ন’র সকল শ্রেনি পেশার মানুষকে  ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন- আড়াইহাজারের উন্নয়নের মহানায়ক  গরিব, দুখী, অসহায়, দুঃস্থ মানুষের একমাত্র আশ্রয়স্থল মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু মহোদয়  ও  তার পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করি।

সাত্তার সরকার  বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা কষ্টে আছেন অনেকে অসুস্থ ও ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলবেন, বাড়িতে থাকবেন এবং সাবধানে থাকবেন।

আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে বিশেষ করে কালাপাহাড়িয়া ইউনিয়ন বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন