শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারী সাংবাদিককে লাঞ্ছিতকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ৯:৪১ অপরাহ্ণ

নারী সাংবাদিককে লাঞ্ছিতকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জের এক নারী সাংবাদিককে লাঞ্ছিত করার প্রতিবাদে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটি, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ঐক্য পরিষদ ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ জেলা কমিটির উদ্যোগে ১৮ জানুয়ারি সোমবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে ওই অভিযুক্তকারীর কঠোর শাস্তির দাবি করা হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন আহম্মেদ সবুজ, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম শফিউল আলম, দৈনিক ভোরের কথার সম্পাদক আরিফ জামান, দৈনিক অপরাধ রিপোর্টের সম্পাদক ও দৈনিক দেশের পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি খন্দকার মাসুদুর রহমান, এস এস টিভি চ্যানেরের (অনলাইন) বার্তা সম্পাদক জান্নাতুল ইয়াসমিন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ জেলা কমিটির সভাপতি নুর আলম আকন্দ প্রমূখ।

মানববন্ধনে সাংবাদিকরা এ ঘটনার তীব্র নিন্দা এবং ঘটনার সঙ্গে জড়িত ব্যাক্তিকে অবিলম্বে বিচারের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য, সংবাদ সংগ্রহ করতে গেলে এস এস অনলাইন টিভি নামক গণমাধ্যমের সাংবাদিক আয়েশা জান্নাতকে বাধা দেয় এবং আদমজী ইপিজেডের গেটের সামনে থেকে জোর পূর্বক সাংবাদিক আয়েশা জান্নাতের হাত ধরে টেনে আদমজী ইপিজেডের ভিতরে বেপজার অফিসের ভিতর নিয়ে যায়। তিনি হাত ছাড়ানোর চেষ্টা করলেও হাত ছাড়াতে পারেনি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন