নারায়ণগঞ্জের ডাক | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ ইং

বন্দরে গার্মেন্টস কর্মিকে ধর্ষন

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০২১, ১৩:৩৭

বন্দরে গার্মেন্টস কর্মিকে ধর্ষন

দৈনিক নারায়নগঞ্জের ডাকঃ বন্দরে পাওনা টাকা ফেরত দেয়ার কথা বলে নির্জন ফসলি জমিতে ফেলে এক গার্মেন্টস শ্রমিককে (১৮)কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (১০ ডিসেম্বর) বন্দর থানা’র কাইকারটেক ব্রিজ সংলগ্ন ব্রহ্মপুত্র নদীর তীরে স্থানীয় মমিনের ফসলি জমিতে এঘটনাটি ঘটে।

এব্যাপারে  বন্দর শাহী মসজিদ এলাকার ভুক্তভোগী কিশোরী নবীগঞ্জ এলাকার ভুলু মিয়ার ছেলে মাসুদ ওরফে মাসুমকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেন। কিশোরী জানায়, ধর্ষক মাসুদের সাথে নারায়ণগঞ্জ শহরের একটি হোসিয়ারিতে একসাথে কাজ করতেন তিনি।

সে সুবাদে কিছুদিন পূর্বে  মাসুদ তার থেকে ৫হাজার টাকা ধার নেয়। নিয়ে বারবার মাসুদ টাকা ফেরত দেই দিচ্ছি বলে নানা তাল বাহানা করতে থাকে। একই সুত্র ধরে,গত ১০ডিসেম্বর সকালে মাসুদ কিশোরী টাকা ফেরত দেবে বলে রাতে কাইকারটেক ব্রিজ সংলগ্ন একটি নির্জন স্থানে ডেকে নেয়। পরে কিশোরী রাত সাড়ে ৮টার দিকে পৌঁছাতে নদীরপাড়ে একটি ফসলি জমিতে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

  পরে কিশোরী তার আত্বীয়-স্বজনদের সহয়তায় নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা গ্রহনের পাশাপাশি সোমবার বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com