বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এক সপ্তাহের মধ্যে তালতলায় ছিনতাই ও ডাকাতির বন্ধে ওসিকে –  পুলিশ সুপার

মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | ৩:২০ অপরাহ্ণ

এক সপ্তাহের মধ্যে তালতলায় ছিনতাই ও ডাকাতির বন্ধে ওসিকে –  পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, বন্দরে কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করতে হলে অভিভাবকদের পাশাপাশি জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিদের এক হয়ে কাজ করতে হবে।  আইনশৃঙ্খলা মিটিং এ অপরাধ কর্মকান্ডের দমনের বিষয়ে আলোচনা করতে হবে, নয়তো বা কিশোর গ্যাংসহ কোন অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না।

মঙ্গলবার ২৪ নভেম্বর বিকেলে বন্দর থানা মাঠ প্রঙ্গণে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জায়েদুল আলম বলেন, বন্দরে তালতলা এলাকায় প্রতিনিয়তই ছিনতাই, ডাকাতি হচ্ছে। আগামী এক সপ্তাহের মধ্যে আর কোন ছিনতাই, ডাকাতি না হয় এ রির্পোট বন্দর থানারও অফিসার ইনচার্জ ফখরুউদ্দিন সাহেবকে জমা দেয়ার নির্দেশ দেন। পাশাপাশি অপরাধ কর্মকান্ডের বিষয় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ ফখরুউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলামের সঞ্চালনায় ওপেন হাউজ দে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার(খ) সার্কেল  খোরশেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ ও বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার। এছাড়াও ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তাসহ  স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন