নারায়ণগঞ্জের ডাক | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং

ধামগড়ে রাসুল (সাঃ) কে অবমাননার প্রতিবাদে  বিক্ষোভ 

প্রকাশিত : নভেম্বর ১৩, ২০২০, ১৬:০৯

ধামগড়ে রাসুল (সাঃ) কে অবমাননার প্রতিবাদে   বিক্ষোভ 

বিশেষ প্রতনিধি: অতি সম্প্রতি ফ্রান্সের মন্টোপলিস ও ত্বলুসে শহরের দুটি সরকারি ভবনে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে বন্দর উপজেলার ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদের আহবানে ও ধামগড় ইমাম ওলামা ঐক্য পরিষদের আয়োজনে অত্র ইউনিয়নের ৫১টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন সহ সর্বস্তরের হাজার হাজার তৌহিদী জনতার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে (১৩ নভেম্বর) শুক্রবার বাদ জুমআ ইউনিয়নের জাঙ্গাল স্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ ও নিকটস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটে জনদুর্ভোগ যাতে না হয় সে বিষয়টি মাথায় রেখে সংক্ষিপ্ত বিক্ষোভ মিছিল করে সমাবেশস্থলে এসে দোয়া শেষে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

ধামগড় ইমাম ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ক্বারী ইব্রাহিমের সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব মাসুম আহম্মেদ চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, ‘মুসলিম জাতি ভেঙ্গে যাবার জাতি নয়। মুসলিম জাতি পাহাড়ের মত শক্ত। যে নবী আমাদের হৃদয়ের স্পন্দন ও যার জীবনাদর্শ নিয়ে আমরা বেঁচে আছি সেই নবীকে অপমান করা হয়েছে, তা আমরা কিছুতেই মেনে নিতে পারিনা। বাংলার মানুষকে দাবিয়ে রাখা যাবেনা।

শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল প্রতিবাদ চলছে ও চলবে। ইসলামের প্রয়োজনে আমরা ধামগড়ের মানুষ সর্বদা ঐক্যবদ্ধ আছি এবং থাকবো ইনশাআল্লাহ। উম্মতের জন্য রাসুল (সাঃ) সারাটা জীবন অনেক কষ্ট করেছেন, মার খেয়েছেন, নির্যাতনের স্বীকার হয়েছেন। তার জন্য যা করা প্রয়োজন তা আমরা করতে প্রস্তুত আছি। সকলে স্বতঃস্ফূর্তভাবে এখানে উপস্থিত হওয়ায় প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি’। তাছাড়া এসময় বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহ জামান, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ), ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, ধামগড় ইউপি’র ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ সহ ওলামায়ে কেরামগণ ও অত্র ইউনিয়নের কয়েক হাজার তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com