নারায়ণগঞ্জের ডাক | logo

১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সোনারগাঁয়ে র‌্যাব–১১ অভিযানঃ ২৫ হাজারের বেশী ইয়াবাসহ গ্রেফতার ৫

প্রকাশিত : আগস্ট ০৬, ২০২০, ০৩:২৭

সোনারগাঁয়ে র‌্যাব–১১ অভিযানঃ ২৫ হাজারের বেশী ইয়াবাসহ গ্রেফতার ৫

নারায়ণগঞ্জের ডাক.কম  ; নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ২৫ হাজার ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মাইক্রোবাসসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১।

আটকরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার আকসিনা এলাকার কল্পনা (২৭), মাহমুদা আক্তার রেশমা (২২), একজন অপ্রাপ্তবয়স্ক মেয়ে, টাঙ্গাইলের মির্জাপুর থানার লতিফপুর এলাকার রাজু (৪২) ও মাদারীপুর সদরের মিলারচর এলাকার হায়দার (২৮)।

বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে র‌্যাব–১১–এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল ইসলাম জানান,দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও মেঘনা ব্রিজ এলাকায় চেকপোস্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসে তল্লাশি করে ২৫ হাজার ৮শ’ পিস ইয়াবা পাওয়া যায়। এ সময় মাদক ব্যবসায়ের সাথে জড়িত ৩ নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

লেফট্যানেন্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাইক্রোবাসে বিভিন্ন আনন্দ ভ্রমনের নামে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব কায়দায় কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলো।

আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব কর্মকর্তা।




উপদেষ্টা: মাসুদুর রহমান দিপু
প্রধান সম্পাদক: মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
সহ-সম্পাদক: মোঃ সারোয়ার মৃধা
ব্যবস্থাপনায়: মোঃ তারেক হোসেন

কার্যালয়

সমবায় মার্কেট(৫ম তলা), লিফটের-৪,রুম নং-৪৩, চাষাড়া, নারায়ণগঞ্জ।
মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com