মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাস্থ্যবিধি মেনেই আমাদের সব কিছু করতে হবে  – ওসি আসলাম হোসেন

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | ৪:০৪ অপরাহ্ণ

স্বাস্থ্যবিধি মেনেই আমাদের সব কিছু করতে হবে  – ওসি আসলাম হোসেন

বিশেষ প্রতিনিধি: ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আসলাম হোসেন বলেছেন, করোনাকে অবহেলা করা মানেই নিশ্চিত মৃত্যু ডেকে আনা। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারি যে  নির্দেশনা রয়েছে সে  মোতাবেক স্বাস্থ্য বিধি মেনেই আমাদের সবকিছু করতে হবে।আসন্ন দূর্গাপূজা যাতে হিন্দু সম্প্রদায়ের লোকেরা শান্তিপুর্নভাবে করতে পারে সেদিকে আলোকপাত করে পাগলনাথ মন্দিরের সকল নেতৃবৃন্দদের উদ্দেশ্যে তিনি এ দিকনির্দেশনা মুলক বক্তব্য দেন। তিনি আরো বলেন, সনাতন ধর্মালম্বীদের বড় উৎসব হচ্ছে দূর্গাপূজা। পুজা মন্ডবে যে সব পুজারীরা আসবে তাদের মুখে  মাস্ক আছে কিনা সেটাও লক্ষ্য রাখার পাশাপাশি সামাজিক ও শারীরিক দুরত্ব অবশ্যই বজায় রাখতে হবে। ফতুল্লা থানাধীন প্রত্যেকটি পুজা মন্ডবে পুজারীরা যেনো শান্তিপুর্ন ভাবে পুজা উদযাপন করতে পারে সে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। পাগলনাথ মন্দির ও

মংগলবার ২০ অক্টোবর সকালে পাগলার পাগলনাথ  মন্দির ও পাগলা  জেলেপাড়া শ্রী শ্রী ব্রক্ষ্মচারী পুজা মন্ডব পরিদর্শন কালে উপস্থিত নেতৃবৃন্দদের উদ্দেশ্যে  ওসি আসলাম হোসেন এসব কথা বলেন।

কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু বলেন, ধর্মীয় উৎসবগুলো সবসময়ই একে অপরের মাঝে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও ভালবাসার বন্ধন সৃষ্টি করে।তাই সকল ভেদাভেদ ভুলে শান্তি ও কল্যানের পথে চলতে হবে। তিনিও সবাইকে সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে পুজো মন্ডবে আসার  আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও স্থানীয় পুজা উদযাপন কমিটির সভাপতি শিবু দাস, সাধারণ সম্পাদক ডা.অনিল চন্দ্র দাস, পাগলনাথ মন্দিরের সেবায়েত শিবু দাস মোহন্ত, পাগলা জেলে পাড়া শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী পুজা মন্ডবের সভাপতি মনোরঞ্জন দাস, সাধারণ সম্পাদক রামগোপাল চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক দুলাল চন্দ্র রাজবংশী, কোষাধ্যক্ষ শান্তি চন্দ্র দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন