নারায়ণগঞ্জের ডাক | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২০ ইং

খান মাসুদের উদ্যোগে বঙ্গবন্ধুপুত্র শেখ রাসেলের জন্মদিন পালন

প্রকাশিত : অক্টোবর ১৯, ২০২০, ০৫:৩১

খান মাসুদের উদ্যোগে বঙ্গবন্ধুপুত্র শেখ রাসেলের জন্মদিন পালন

বন্দর প্রতিনিধি:   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে দোয়া মাহফিল ও  খাবার বিতরণ করা হয়েছে।
কেন্দ্রীয় যুবলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তথা নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ এহসানুল হাসান (নিপু’র) নির্দেশে জেলা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে রোববার (১৮ অক্টোবর) বাদ আছর বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন কল্পনা খান মার্কেটে নিজ কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ বলেন, ১৯৭৫ সালের খুনিরা ২০০৪ সালের ২১ আগস্টের খুনিরা এদেশে এখনও নিলনকশা মাধ্যমে চারদিকে অরজগতা লাগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কতল করাতে চাচ্ছে। কিন্তু তারা জানে না নারায়ণগঞ্জে গনমানুষের নেতা যার ডাকে হাজার হাজার যুবক রাজপথে জীবন দিতে প্রস্তুত থাকে, সেই আমাদের প্রিয় নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমানের সৈনিকেরা বন্দর নারায়ণগঞ্জর রাজপথে আছে। জননেত্রী শেখ হাসিনার জন্য লক্ষ লক্ষ যুবক শামীম ওসমান ও যুবরত্ন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু ভাইয়ের নেতৃত্বে বন্দর থানা যুবলীগ শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে প্রস্তুত আছি।
এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা মাসুম আহমেদ, ডালিম হায়দার, মো. হোসেন, আরিফুল ইসলাম হিরা, মাকসুদ হাসান, আকিব হাসান রাজ, সায়মন খান, সুরুজ্জামান, মোখলেছ,অপু, ছাত্রলীগ নেতা অনিক ও নিবিড় প্রমূখ।
মিলাদ মাহফিলে বিশেষ মোনাজাতে শেখ রাসেল এবং বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন বন্দর বেবিস্ট্যান্ড গাউছুল আজম জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবু সুফিয়ান আল কাদরি। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া শেষে মুসুল্লিদের জন্য ভোজনের আয়োজন করা হয়।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com