শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জের বন্দরে মাদক ব্যাবসায়ীদের হাতে সাংবাদিক খুন গ্রেফতার ৩

সোমবার, ১২ অক্টোবর ২০২০ | ৬:০৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের বন্দরে মাদক ব্যাবসায়ীদের হাতে সাংবাদিক  খুন গ্রেফতার ৩

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন আদমপুর এলাকায় পুলিশের সোর্স ও মাদক ব্যাবসায়ী তুষার গংদের ছুরিঘাতে সাংবাদিক ইলিয়াস শেখ খুন হয়েছে।

রোববার ১১ অক্টোবর রাত ৮টার দিকে বাসায় ফেরার পথে মাদক ব্যাবসায়ীরা সাংবাদিক ইলিয়াসকে কুপিয়ে জখম করে তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে নারায়গঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

সাংবাদিক ইলিয়াস শেখ দৈনিক বিজয় পত্রিকার বন্দর থানা প্রতিনিধি ও বন্দর থানা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। ইলিয়াস বন্দরের জিওধারা চৌরাস্তা এলাকার মজিবর মিয়ার ছেলে।

এঘটনায় মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আজগর হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এবং এলাকা থেকে হত্যার প্রধান আসামী (১)তুষার, পিতা মৃত ফেন্সি জামান (২) মিনা, পিতা আঃ হামিদ (৩) মিছির আলী, পিতা আঃ হামিদ সহ তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে ধারালো ছুরিটি উদ্ধার করেছি এব্যাপারে বন্দর থানায় একটি হত্যা মামলা হয়েছে যার নং ১২, ১০,২০২০ আর বাকিদরে গ্রেফতারের চেষ্টা চলছে।এলাকাবাসি সুত্রে যানা যায় তুষারগংরা পুলিশের সোসের্র অন্তরালে মাদক ব্যাবসা করত, তারা আরো যানান তুষারের, পিতা, মৃত জামান, ফেন্সি জামান নামে তাকে চিনত এলাকার মানুষ মাদক ব্যাসার পাশাপাসি তুষারের বাবা ডাকাতি ও করতো, বলে যানান এলাবাসি মাদক নিয়ে সাংবাদিক ইলিয়াস লেখালেখি করার কারনে তাকে জিবন দিয়ে তার মূল্য দিতে হলো আমরা এই খুনিদের ফাসি চাই পাশাপাসি পুলিশের সোসের্র আরা্লে জারা এসব অপরাধ করছে তাদের বিরুদ্বে ব্যাবস্থা গ্রহনকরা হউক আর যেন কোন ইলিয়াসকে জিবন দিতে না হয়




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন