শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সৈয়দপুরে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৩:১৫ অপরাহ্ণ

সৈয়দপুরে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা

বিশেষ প্রতিনিধি: বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, নারায়ণগঞ্জ মহোদয়ের নির্দেশক্রমে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মেহেদী হাসান ফারুক এর নেতৃত্বে বুধবার ( ২৩ সেপ্টেম্বর ) নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন সৈয়দপুর এলাকায় বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ এর আওতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। আদালত পরিচালনাকালীন প্রায় ৯২০ ফুট দৈর্ঘ্যের ৪টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় ও ১ জন অবৈধ সংযোগকারীকে ১০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এছাড়াও একই এলাকায় অবস্থিত ১টি কয়েল ফ্যাক্টরীতে অবৈধভাবে নেয়া ৩টি সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং ২০,০০০/- টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা কালে ২টি বার্নার ও ১টি গরম পানির পাত্র জব্দ করা হয়। তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড, নারায়ণগঞ্জ কর্তৃপক্ষ, গোয়েন্দা সংস্থা (ডিবি), পেশকার কসিক উদ্দিন এবং পুলিশ সহযোগে এ অভিযান পরিচালনা করা হয়।

বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার কার্যক্রম চলমান থাকবে। দেশের এই প্রাকৃতিক সম্পদ রক্ষায় সকলকে সহযোগিতা করার প্রয়োজন। জনস্বার্থে এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন