শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে গজারিয়ার ইমামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা-সমাবেশ।

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ | ২:১৫ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে গজারিয়ার ইমামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা-সমাবেশ।

নাজমুল হাসানঃ

বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে গজারিয়া উপজেলার ৫৫ নং ইমামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মসূচি পালিত হয়েছে। রবিবার ১৭ মার্চ এই কর্মসূচি পালিত হয়।শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক রুনা আক্তার এতে সভাপতিত্ব করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলার সহকারী শিক্ষা অফিসার মোঃ আজমল হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী হাফিজুর রহমান খান। বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ৫৫ নং ইমামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মা সমাবেশে শিক্ষানুরাগী হাফিজুর রহমান খান এর অর্থায়নে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টাই, ব্যাচ ও পুরস্কার বিতরণ করা হয়।এসময় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ এবং এলাকাবাসী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে গজারিয়া উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা আজমল হোসেন বলেন, কোমলমতি শিশুদের স্কুলে ভর্তি, নিয়মিত উপস্থিতি এবং বঙ্গবন্ধুর আদর্শ অনুকরণের বিষয়ে অভিভাবক ও শিক্ষকদের গুরুত্ব সহকারে যত্নশীল হতে হবে।

তিনি বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন ও মা সমাবেশ আয়োজনের মতো মহৎ কাজের জন্য উক্ত শিক্ষানুরাগী এবং প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুনা আক্তার কে বিশেষভাবে ধন্যবাদ জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন