সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেমরা থানা সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসিফ খান ফেন্সি‌ডিল সহ গ্রেপ্তার ৪।

রবিবার, ০৩ মার্চ ২০২৪ | ১২:২৭ পূর্বাহ্ণ

ডেমরা থানা সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসিফ খান ফেন্সি‌ডিল সহ গ্রেপ্তার ৪।

রাজধানীর ডেমরা থানার পুলিশের অভিযানে ফেন্সি‌ডিল সেবনরত অবস্থায় ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিফ খান (২৬) সহ ৪ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে ২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ যার অনুমান মূল্য প্রায় ৭০ হাজার টাকা।

২ মার্চ শনিবার রাতে ডেমরা থানার পরিদর্শক অপারেশন সুব্রত কুমার পোদ্দারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ডেমরা বাজার আসিফের ব্যক্তিগত কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়। আসিফ ডেমরা বাজার সংলগ্ন কামারগোপ এলাকার মৃত আ. খালেকের ছেলে। অন্যান্য গ্রেফতারকৃতরা হলো— নারায়ণগঞ্জের জেলা সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় বসবাসরত ভ্রাহ্মনবাড়ীয়ার আশুগঞ্জ থানার তাল শহর গ্রামের শামিম আহম্মেদ মোক্তারের ছেলে শামসুল আরেফীন পলাশ ওরফে সুমন (৩১), বাড্ডা থানাধীন আফতারনগরে বসবাসরত কুমিল্লার দেবিদ্বার থানার বল্লভপুর গ্রামের হাশেম সরকারের ছেলে মো. মমিন সরকার (৩৬) ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার দক্ষিণ নোয়াপাড়া গ্রামের মৃত শমশের আলীর ছেলে মোশোরফ হোসেন ওরফে শিপলু (৩৮)। এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডেমরা থানায় মাদক দ্রব্য নিয়নস্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম বলেন, রোববার গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে। আসিফ দীর্ঘদিন ধরে ডেমরায় চক্রের মাধমে ফেন্সি‌ডিল সহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল বলে অভিযোগ রয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন