শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে ঋণের বোঝা সইতে না পেরে ১ সন্তানের জনকের আত্মহত্যা

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:০৬ পূর্বাহ্ণ

বন্দরে ঋণের বোঝা সইতে না পেরে ১ সন্তানের জনকের আত্মহত্যা

বন্দরে ঋণের বোঝা সইতে না পেরে  ১ সন্তানের জনক ইমরান (২৬) নামে এক যুবক গলায় ফঁাস লাগিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী যুবক ইমরান পুরান বন্দর কলাবাগ এলাকার মৃত আব্দুল রাজ্জাক মিয়ার ছেলে।  গত রবিবার (২৫ সেপ্টেম্বর) শবেবরাতের দিন সন্ধ্যায় পুরান বন্দর কলাবাগস্থ জজ মিয়ার ভাড়াটিয়া ঘরের  সিলিং ফ্যানের হুকের সাথে ওড়না পেচিয়ে ওই যুবক আত্মহত্যা করেন। 

খবর পেয়ে  বন্দর থানার এসআই ফয়েজ হোসেনসহ সঙ্গী ফোর্স দ্রুত ঘটনাস্হলে এসে আত্মহত্যাকারি যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে। 

আত্মহত্যাকারি যুবকের স্বজনদের সাথে আলাপ কালে জানাগেছে, ইমরান পেশায় একজন দিনমজুর।  বেশকিছুদিন ধরেই সাংসারিক খরচের টাকা সংগ্রহ করতে গিয়ে হিমশিম হয়ে পড়েন। এক পর্যায়ে বন্দরে বিভিন্ন এনজিও নিকট থেকে চড়া সুদে কয়েক লাখ টাকা ঋণ করে বসেন ইমরান। 

নির্দিষ্ট সময় পার হয়ে গেলেও ঋণের ও সুদের টাকা পরিশোধ করতে পারছিলেন না।  এতে করে দিশেহারা হয়ে পড়েন ইমরান। এক পর্যায়ে পাওনাদারদের চাপ সহ্য করতে না পেরে গত রোববার (২৫ সেপ্টেম্বর) সবেবরাতের দিন সন্ধ্যায় উল্লেখিত এলাকায় সকলের অগোচরে নিজ ঘরের সিলিং ফ্যানের রডের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন