সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চীন, আমেরিকাও আমাদের সঙ্গে প্রেম করতে চায় : হুইপ বাবু

রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:৩২ পূর্বাহ্ণ

চীন, আমেরিকাও আমাদের সঙ্গে প্রেম করতে চায় : হুইপ বাবু

জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, বঙ্গবন্ধু এমন একজন মানুষ (শেখ হাসিনা) আমাদের জন্য রেখে গেছেন, তিনি ঠিক থাকলে এদেশের আপামর জনসাধারণের ভাগ্যের চাকা আল্লাহ ঘুরিয়ে দেবেন।
এই গরিব দেশ আজ এমন এক জায়গায় চলে গেছে যা দেখে আজ চীন আমাদের সঙ্গে প্রেম করতে চায়। আমেরিকাও আমাদের সঙ্গে প্রেম করতে চায়, সম্পর্ক রাখতে চায়।
শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আড়াইহাজারে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। লিড প্লাটিনাম সনদপ্রাপ্ত প্রতিষ্ঠান মিথিলা গ্রুপের উদ্যোগে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।
এমপি বাবু বলেন, যার যেটা দরকার আমাদের মেম্বার, চেয়ারম্যান নেতারা রয়েছেন। আমরা সব কাজ সমাধান করে দেব। যারা দলাদলি করে, দুই নম্বরি করে, ঢাকা সিলেট মহাসড়কে চুরি করে, পঁাচরুখীতে গাড়িতে আগুন দেয়, তাদের নিয়ে আমাদের মাথা ব্যথা নেই।
কিন্তু আপনারা সবাই সঠিক পথে থাকবেন, সঠিক কথা বলবেন এবং মারামারি কাটাকাটি এসব ছেড়ে দেবেন।
তিনি আরো বলেন, আড়াইহাজারে সব রাস্তার টেন্ডার করা আছে। কোনো রাস্তা ভাঙা থাকবে না। আগামী ডিসেম্বরে আগে দুই গাড়ি একসঙ্গে চললে থামতে হবে এমন রাস্তা রাখবো না।
এ সময় হুইপ এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে আড়াইহাজার অর্থনৈতিক অ লের পেছনের আরেকটি গেট স্থাপনের কথা জানান। পাশাপাশি খানপাড়া এলাকায় ড্রেনেজ ব্যবস্থাপনার জন্য ১০০ কোটি টাকার বরাদ্দের ঘোষণা দেন।
মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খানের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, মিথিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহেল খান, পরিচালক কায়েস খান টয়েস, পরিচালক মাহাবুব খান হিমেল, মেয়র সুন্দর আলী, ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম, সাবেক চেয়ারম্যান সাহিদা মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন