মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে পুলিশ আনসার যৌথ ভাবে যুবলীগ নেতা কে পিটিয়ে আহত

রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ১১:৪৭ অপরাহ্ণ

সোনারগাঁয়ে পুলিশ আনসার যৌথ ভাবে যুবলীগ নেতা কে  পিটিয়ে  আহত

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশন নাট্যমঞ্চে প্রবেশের কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সদস্য ও আনসার বাহিনীর সদস্যদের সাথে বিতর্কের একপর্যায়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন কে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

রবিবার ১১ ফেব্রুয়ারি রাত আনুমানিক ৯ টার সময় লোক ও কারুশিল্প ফাউন্ডেশন মাসব্যাপী লোককারুশিল্প মেলা ও লোকজ উৎসবের নাট্যমঞ্চের প্রবেশের পথে আনসার সদস্য ও জেলা পুলিশ সদস্য সাথে বাক বিতর্কের এক পর্যায়ে নাছির উদ্দিন কে এলোপাথাড়ি লাঠি ও টচ লাইট দিয়ে গুরুতর আহত করে ফেলে চলে যায়।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, সোনারগাঁ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নাট্য মঞ্চের ভিতরে প্রবেশ করতে চাইলে বাধা দেওয়া হয়। এ সময় যুবলীগের পর প্রচার সম্পাদক নাসির উদ্দিন নাট্য পরিচালনা কমিটির সদস্য ও যুবলীগের প্রচার সম্পাদক পরিচয় দেওয়ার পরেও তাকে ঢুকতে না দিলে বাক বিতর্কে জড়িয়ে পড়ে একপর্যায়ে উভয় পক্ষের হাতাহাতি হয়ে যায়। পরে আনসার সদস্য ও নারায়ণগঞ্জ জেলা পুলিশের সঞ্জয় এর নেতৃত্বে তিন পুলিশ সদস্য মিলে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

এ সময় ভুক্তভোগীর সজন ও উত্তেজিত জনতার প্রশ্নের সম্মুখীন পরে নারায়ণগঞ্জ জেলা ৩ পুলিশ সদস্য। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গঠনস্থলে উপস্থিত হন সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার এসআই পঙ্কজ দা। তিনি উত্তেজিত জনতাকে বিচারের আশ্বাস দেন এবং আনসার ও পুলিশ সদস্যদের মধ্যে কারা গঠনের সাথে জড়িত ছিল তাদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে আশ্বাস দেন।

এদিকে ভুক্তভোগীর নাসির উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা সেরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

তবে এ বিষয়ে সোনারগাঁও থানার এসআই পঙ্কজদার কাছে মুঠো ফোনে কথা হলে তিনি নাসির উদ্দিনের চিকিৎসার প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করছেন বলে জানা যায়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন