বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নয়নমুখী সাংবাদিকতা আড়াইহাজারের উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে : হুইপ বাবু

শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১২:৩০ পূর্বাহ্ণ

উন্নয়নমুখী সাংবাদিকতা আড়াইহাজারের উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে : হুইপ বাবু

দ্বাদশ জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেছেন, সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকরা জাতির বিবেক। আড়াইহাজারের সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করেন। উন্নয়নের কথা বলেন। তাদের উন্নয়নমুখী বস্তুনিষ্ঠ সাংবাদিকতা আগামী দিনেও আড়াইহাজারের উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি। আমি সাংবাদিক সমাজের সহায়তা নিয়েই আগামী দিনগুলোতে ভাল ভাল কাজ করে যেতে চাই।
নবনির্বাচিত জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ-২ ( আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন আড়াইহাজার থানা প্রেসক্লাবের সদস্যরা। বৃহষ্পতিবার রাতে প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাকের আড়াইহাজার প্রতিনিধি মাসুম বিল্লাহর নেতৃত্বে তারা জাতীয় সংসদ ভবনে সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় হুইপ নজরুল ইসলাম বাবুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় তার সঙ্গে ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা এশিয়ান টিভির হেড অব নিউজ বেলাল হুসাইন , যায়যায়দিন এর আড়াইহাজার প্রতিনিধি রফিকুল ইসলাম রানা, সমকালের সফুরউদ্দিন প্রভাত, বাংলাদেশ প্রতিদিনের মজিবুর রহমান, দৈনিক আমার সংবাদের শাহজাহান কবির, দৈনিক ইনকিলাবের আল আমিন ভঁূইয়া, ডেইলী পোষ্ট এর বাদল আহাম্মেদ, দৈনিক আমাদের সময়ের শাহাজান মিয়া , দৈনিক জনতার হাবিবুর রহমান হাবিব, বিজয় টিভির মোস্তফা কামাল, দৈনিক বাংলাদেশ বুলেটিনের সোলাইমান হাসান প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন