বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা দেশের স্বার্থে কারো সাথে আপোষ করেননি : শাহ নিজাম

রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | ৫:৩৯ পূর্বাহ্ণ

শেখ হাসিনা দেশের স্বার্থে কারো সাথে আপোষ করেননি : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, দেশের প্রকৃত ইতিহাস জানতে হবে। আপনারা প্রকৃত ইতিহাস না জানলে আপনারা আপানাদের সন্তানদের সঠিক ইতিহাস বলতে পারবেন না।
একটি কম্বল বা একটি শাড়ির জন্য এ দেশ স্বাধীন হয়নি। আজকের এই স্বাধীনতার ৫২ বছর পর এসে একটা লুঙ্গি-কাপড়ের জন্য অপেক্ষা করা সত্যিকার অর্থেই আমাদের জন্য লজ্জাকর। স্বাধীনতার পরও আমাদের নিয়ে ষড়যন্ত্র করছে।
আমাদের স্বাধীনতা এনে দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি দেশের স্বার্থে কারো সাথে আপোষ করেননি। তার কন্যাও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বার্থে কারো কাছে মাথা নত বা আপোষ করেননি।
শনিবার ( ২০ জানুয়ারি ) দুপুরে ফতুল্লা থানা গেইট সংলগ্ন মীর সোহেল আলীর ব্যক্তিগত কার্যালয়ে সামনে নারায়নগঞ্জ-৪ আসনের সংসর সদস্য একেএম শামীম ওসমানের পক্ষ থেকে ফতুল্লা থানা যুবলীগের উদ্যোগে হতদরিদ্র শীতার্ত নারী-পুরুষদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, কিছুদিন পূর্বে ভোট গিয়েছে। ভোট আপনাদের অধিকার। আপনি ভোট দিলে জনপ্রতিনিধির নিকট জবাবদিহি চাইতে পারবেন। আপনারা কাজ করে অর্থ উপার্জন করেন সন্তানদের লেখাপড়া শিখিয়ে মানুষ করার জন্য। এই সরকার প্রতি বছর প্রায় চার কোটি ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে বই বিতরণ করে।
আমাদের প্রধানমন্ত্রীর বাবাসহ গোটা পরিবারকে এদেশের মানুষই এক রাতে হত্যা করেছে। তারপরও তিনি এ দেশের মানুষকে ঘৃনা করেনি। তিনি এদেশের মানুষকে ভালবেসে দেশের উন্নতির জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদেরকে বিধবা ভাতা, বয়স্ক ভাতা ও গৃহহীনদের বাড়ী তৈরি করে দিচ্ছে। আজ তাকে হত্যার চেষ্টা করা হচ্ছে। বিএনপি মানুষকে ভয় দেখিয়েছে, মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। ওরা দেশের জন্য রাজনীতি করেনা। ওরা মিথ্যার রাজনীতি করে। যারা মানুষকে হত্যা করে তাদেরকে ঘৃনা করা আপনার নৈতিক অধিকার।
ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ফতুল্লা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য কাজী মাঈনুদ্দিন।
এ সময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগ নেতা শফিউদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা মশিউর রহমান তরুন ,যুবলীগ নেতা রিপন খন্দকার,সিদ্দিকুর রহমান, নাজমুল,আক্তার খন্দকার,এনায়েত নগর ইউনিয়ন যুবলীগ সভাপতি প্রার্থী সোহেল মাতবর, রুস্তম খন্দকার,ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জুয়েল প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন