শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে বুদ্ধিপ্রতিবন্ধী নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেপ্তার

শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪ | ৭:১৪ অপরাহ্ণ

আড়াইহাজারে বুদ্ধিপ্রতিবন্ধী নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেপ্তার

আড়াইহাজারে ১৪ বছরের এক বুদ্ধিপ্রতিবন্ধী নাতনিকে ধর্ষণের অভিযোগে চাচাতো দাদাকে গ্রেফতার করেছে থানা পুলিশ । বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী ভিটিপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আসামী কল্ল্যান্দী ভিটিপাড়া এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে লোকমান হোসেন (৫৫) । এর আগে ১৭ জানুয়ারি ধর্ষক লোকমান শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, লোকমান হোসেন প্রায়ই বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েটিকে নানা রকম কু-প্রস্তাব দিয়ে আসতো। ১৭ জানুয়ারি সকালে ওই মেয়েটির মা ও ভাই তাদের কর্মস্থল এ চলে যাওয়ার পর ফাঁকা বাড়ি পেয়ে কৌশলে ডেকে নিয়ে লোকমান হোসেন তার বসত ঘরে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনার কথা কাউকে বলে দিলে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয় । শিশুটি ভয়ে ২ দিন গোপন রাখে।

পরে বৃহস্পতিবার রাতে শিশুটির মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা করেন। তিনি আরও জানান, মামলার পর অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতেই তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীকে শুক্রবার কোর্টে প্রেরণ করা হয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন