বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ঢাকা-৫ আসনের এমপি আলহাজ্ব মশিউর রহমান মোল্লা।

রবিবার, ১৪ জানুয়ারি ২০২৪ | ২:২৬ অপরাহ্ণ

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ঢাকা-৫ আসনের এমপি আলহাজ্ব মশিউর রহমান মোল্লা।

ঢাকা-০৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজলের নেতৃত্বে শনিবার ১৩ জানুয়ারী ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু প্রতিকৃতিতে বেলা ১১ টা শ্রদ্ধা নিবেদন করেন।
তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।
আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-৫ আসনের প্রয়াত চার বারের সফল এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা সাহেবের জৈষ্ঠ ছেলে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে এমপি আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল সাংবাদিকদের বলেন, “আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার করে বিজয়ী হয়েছি। এবারের জাতীয় নির্বাচন ইতিহাসে লিপিবদ্ধ হয়ে থাকবে। অতীতে বাংলার মাটিতে এত সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন আর হয়নি। অন্যান্য নির্বাচন গুলোতে কোনো না কোনো ক্রটি ও বিরোধী পক্ষের অভিযোগ ছিল। কিন্তু এবার অভিযোগ তুলার কোনো সুযোগ নেই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমপি আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল বলেন, “আমি নৌকার লোক, আওয়ামী পরিবারের সন্তান। আমার বাবার সঙ্গে চার চারটি নির্বাচনে কাজ করেছি এবং বিজয়ী হয়েছি। আমরা জানি কীভাবে ভোটারদের মন জয় করতে হয়। ভোটাররা সবসময় চায়, একজন সৎ-যোগ্য এবং দক্ষ মানুষকে ভোট দিয়ে জয়যুক্ত করতে। এবার প্রতিটি সংসদীয় আসনে তাই হয়েছে।

আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি আরও বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘রূপকল্প-২০৪১’ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমরা সহযাত্রী হবো এবং সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। ঢাকা-৫ নির্বাচনী এলাকার প্রতিটি মানুষের কাছে আমি কৃতজ্ঞ। বিশেষ করে যাত্রাবাড়ী-ডেমরা এবং আংশিক কদমতলী সহ তিন থানার সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমি সর্বাত্মকভাবে তাদের প্রত্যাশা পূরণে কাজ করবো।

এ সময় উপস্হিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক বাচ্চু খন্দকার, তৎকালিন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কৌশিক আহমেদ জসিম ও ঢাকা-০৫ সাবেক এমপি পিএস জামাল উদ্দিন পাটোয়ারী, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হাছান মাহমুদ অপু, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যাএাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক ছাএনেতা মো. শান্তনূর খান শান্ত, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন শরিফ ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাহিদুল কবির রাজু, ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নজরুল ইসলাম নিপু,ডিএসসিসি ৬৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু,ডিএসসিসি ৬৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হারুনর রশীদ,ডিএসসিসি ৬৫ নং আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী সাবেক ছাএনেতা এনামুল ইসলাম এনাম, ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হানিফ তালুকদার, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ফারুক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক ছাত্রনেতা রুহুল আমিন মোল্লা, ডেমরা থানা মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হামিদা আক্তার সহ কয়েকশ স্হানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন